বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

আইপিএল’র বাকি অংশে খেলতে পারছেন না সাকিব-মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১২১ বার পড়া হয়েছে
আইপিএল’র বাকি অংশে খেলতে পারছেন না সাকিব-মুস্তাফিজ

স্থগিত হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের বাকী অংশে দেশের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে খেলতে অনাপত্তি পত্র (এনওসি) দেয়া হবে না বলে নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ভারতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায়, টুর্নামেন্টের মাঝপথে গত ৪ মে চতুর্দশ আসরটি স্থগিত হয়। তবে টুর্নামেন্টের বাকী অংশ আগামী সেপ্টেম্বরে দুবাইয়ে অনুষ্ঠিত হবে।

টি-টুয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতির জন্য বেশ কিছু গুরুত্বপূর্ণ সিরিজ খেলবে বাংলাদেশ, তাই ঐ দুই খেলোয়াড়কে এনওসি পত্র দেয়া সম্ভব নয় বলে জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

রোববার একটি স্যাটেলাইট চ্যানেলের সাথে আলাপকালে পাপন বলেন, ‘আমি আসলে কোনও সম্ভাবনা দেখচ্ছি না। বিশ্বকাপ কাছাকাছি থাকা অবস্থায়, তাদেরকে এনওসি দেয়া প্রায় অসম্ভব এবং আমরা বিশ্বকাপের জন্য আমাদের প্রস্তুতির জন্য বেশ কিছু গুরুত্বপূর্ণ সিরিজ নিয়ে ব্যস্ত থাকবো।’

কলকাতা নাইট রাইডার্সের হয়ে সাকিব এবং রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছিলেন মুস্তাফিজুর রহমান। খারাপ পারফরমেন্সের কারনে প্রথম তিন ম্যাচের পর আর খেলার সুযোগ পাননি সাকিব। তবে বল হাতে ছন্দে থাকায় রাজস্থানের হয়ে সবগুলো ম্যাচই খেলেন মুস্তাফিজ। ৭ ম্যাচে ৮ উইকেট নিয়েছিলেন কাটার মাস্টার ফিজ।

আইপিএলের কারনে শ্রীলংকার মাটিতে টেস্ট সিরিজ খেলেননি সাকিব। যা বিসিবির সভাপতিকে হতাশ করেছিলো। এতে ফ্র্যাঞ্চাইজি লিগের বিষয়ে নতুন কিছু নিয়মে খেলোয়াড়দের সাথে চুক্তি করার উপর জোড় দিয়েছিলেন তিনি।

জুন-জুলাইয়ে জিম্বাবুয়ে সফরে এক টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজের পর, ঘরের মাঠে অস্ট্রেলিয়ার সাথে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এরপর নিউজিল্যান্ড (তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ) এবং ইংল্যান্ড (তিন ম্যাচের ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ) দল বাংলাদেশ সফর করবে বলে আশা করা হচ্ছে।

আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশ দলের ব্যস্ত সূচি থাকার কারনে, ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সাকিবকে এনওসি দেয়ার জন্যও প্রস্তুত নন বলে জানিয়েছিলেন বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান। সম্প্রতি সাকিবকে দলে নিয়েছে জ্যামাইকা তালাওয়াশ। আগামী আগস্টে অনুষ্ঠিত হবার কথা রয়েছে সিপিএলের।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com