শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

আপনি যেভাবে আমার গোলগুলোর হিসাব রাখছেন খুবই অবাক লাগছে: মেসি

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে
আপনি যেভাবে আমার গোলগুলোর হিসাব রাখছেন খুবই অবাক লাগছে: মেসি

লিওনেল মেসির ক্যারিয়ারে এ পর্যন্ত করা সব গোল খাতায় লিখে রাখেন ডন হেরনান নামে শতবর্ষী এক বৃদ্ধ। পাঁড়ভক্তের এমনকাণ্ডে বিস্মিত ও আপ্লুত লিওনেল মেসি।

বর্ষীয়ান এই ভক্তকে ভিডিওবার্তায় শুভেচ্ছা জানিয়েছেন আর্জেন্টিনা অধিনায়ক।আর্জেন্টিনা থেকে স্পেনে ফিরেই সেই ভক্তকে ভিডিওবার্তায় শুভেচ্ছা জানিয়েছেন মেসি।

সেখানে তিনি বলেন, ‘কেমন আছেন! আপনার গল্পটা জানলাম। আপনি যেভাবে আমার গোলগুলোর হিসাব রাখছেন, তা শুনে খুবই অবাক লেগেছে। আপনাকে অনেক ভালোবাসা এবং যা করছেন সে জন্য ধন্যবাদ। শুভকামনা রইল। দেখা হবে।’

মেসির এই ভিডিওবার্তা পেয়ে বিস্মিত ডন হেরনান ও তার নাতি হুলিয়ান মাস্ত্রাঙ্গেলো। সেই ভিডিওবার্তা নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোডও করেছেন হুলিয়ান।

তিনি জানান, বিষয়টি প্রথমে বিশ্বাস হয়নি তার দাদার। হবেই বা কি করে, তার নিজেরও বিশ্বাস হয়নি যে, বিশ্বসেরা ফুটবলার তার দাদার উদ্দেশ্যে এমন বার্তা পাঠাবেন। দেখা করার প্রত্যয় ব্যক্ত করবেন।

ওই ভিডিওবার্তা দেখে দাদা হারনেন নাকি তাকে বলেন , ‘এটা যে মেসি, সেটা বিশ্বাস করতে বোলো না আমাকে।’ নাতি তাকে বোঝানোর চেষ্টা করেন, ‘হ্যাঁ, মেসিই। ভিডিওবার্তায় শুভেচ্ছা জানিয়েছেন।’ অপলক চেয়ে থেকে চোখে আর পানি ধরে রাখতে পারেননি হেরনান। তখন হেরনান জানতে চান, ‘সে কোথায়? বাড়িতে?’ হুলিয়ানের জবাব ‘হ্যাঁ, বার্সেলোনায়।’

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, গত সোমবার জীবনের ১০০টি বসন্ত পার করলেন হেরনান। দ্বিতীয় বিশ্বযুদ্ধ দেখে আসা মানুষটি মেসির সব গোলসংখ্যা খাতায় টুকে রাখেন। বার্সেলোনা ও আর্জেন্টিনার হয়ে মেসি কবে, কোন ম্যাচে, কত গোল করেছেন, সব তথ্যই লিখে রাখেন হেরনান।

জীবদ্দশায় আর্জেন্টিনার জার্সিতে মেসির হাতে শিরোপা দেখতে পারবেন কি না শঙ্কায় ভুগছিলেন তিনি। এবার কোপা আমেরিকা শিরোপা মেসির হাতে দেখে সেই আশা পূরণ হয়েছে হেরনানের। যারপনাই খুশি তিনি।

মেসির প্রতি এমন অকৃত্রিম ভালোবাসার বিষয়ে হেরনানের নাতি হুলিয়ান বলেছেন, ‘প্রযুক্তির বিষয়ে দাদার কোনো ধারণা নেই। তিনি ফোন, ইন্টারনেট, কম্পিউটার, কিছুই ব্যবহার করেন না। বয়সের ভারে এখন টিভিও দেখতে পারেন না। কিন্তু ঠিকই খাতায় মেসির প্রতিটি গোল লিখে রাখেন। আর্জেন্টিনা বা বার্সেলোনার খেলা শেষ হলে তিনি আমাকে জিজ্ঞেস করেন, ম্যাচে মেসি কোনো গোল করেছেন কি না। সেটা কীভাবে? ফ্রি-কিক, নাকি পেনাল্টি নাকি অন্যভাবে। সেটা জেনেই খাতায় লিখতে বসেন। এ পর্যন্ত মেসির দেওয়া ৭৩০ গোলের বিষয়ে তথ্য লেখা আছে তার সেই খাতায়।’

ভিডিওতে মেসিভক্ত শষবর্ষী ডন হেরনানকে দেখুন –

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com