শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জের করিমগঞ্জ হতে বিদেশী মদ’সহ ২ মাদক ব্যবসায়ী আটক

মো: আল-আমীন
  • আপডেট সময় শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৬৩৩ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার বাজার এলাকা হতে ৬ বোতল বিদেশী মদ’সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

 

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি খুচরা বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

 

এরই প্রেক্ষিতে গতকাল (১৪মে) রাতে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন করিমগঞ্জ বাজার এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ আনিছুর রহমান ইলিয়াস(২২), পিতাঃ মোঃ আব্দুল কুদ্দুস  মোঃ পারভেজ মিয়া (২১), পিতা-সুরুজ আলী, উভয় সাং-করিমগঞ্জ মধ্যপাড়া, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ’দ্বয়কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ৬ বোতল বিদেশী মদ’সহ গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

 

উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com