শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জের নিকলিতে জনপ্রশংসায় নিকলী থানার ওসি মোঃ শামছুল আলম সিদ্দিকী

দিলীপ কুমার সাহা
  • আপডেট সময় রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৪৫২ বার পড়া হয়েছে

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া নভেল -১৯ করোনা ভাইরাসের সংক্রমণ রোধে নানা উদ্যোগ গ্রহণ করছে পুলিশ। সরকারের নির্দেশনা অনুযায়ী জনসমাগম রোধে কাজ করছে বিভিন্ন থানার পুলিশ অফিসার ও সদস্যরা।

তারই প্রেক্ষাপটে করোনা ভাইরাসের কারনে ঘরবন্দী দরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত পরিবার গুলোর খোজ নিয়ে তাদের পাশে দাড়াচ্ছেন নিকলী থানার ওসি মোঃ শামছুল আলম ছিদ্দিকী এই পরিস্থিতিতে খাবার সংকট রয়েছেন, কিন্তু কারো কাছে হাত পাততেও পারছেন না এমন নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলোকে সনাক্ত করে বাড়ি বাড়ি গিয়ে ব্যক্তিগতভাবে খাদ্য সহায়তা উপহার পৌঁছে দিয়ে মানবিকতার পাশে দাড়াচ্ছেন ওসি। কর্মহীন হয়ে পরা শ্রমজীবী মানুষ এবং নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে ছুটে যাচ্ছেন খাদ্য সহায়তা নিয়ে।

 

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শামছুল আলম ছিদ্দিকী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশ নেত্রী শেখ হাসিনা ও আমাদের জনবান্ধব জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বি পি এম (বার) স্যারের নির্দেশে মহামারি করোনা ভাইরাস বিস্তার রোধে জীবনের ঝুকি নিয়ে মাঠপর্যায়ে জনসচেতনতা ও মানুষকে নিরাপদ রাখতে দিনরাত অবিরাম কাজ করে যাচ্ছি। এছাড়াও সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি আমার নিজ অর্থায়নে কিছু খাদ্যসামগ্রী এবং কিছু নগদ অর্থ নিয়ে প্রতিদিন উপজেলার কোন না কোন পরিবারের কাছে ছুটে যাচ্ছি। তিনি আরো জানান আমার বেতনের টাকা এবং আমার আত্মীয় স্বজন বন্ধুদের কাছ থেকে সহয়তা দিয়েও এসব কিছু আমি দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে সাহায্য করছি।

 

সাধারণ জনগন জানায়, করোনাভাইরাস প্রতিরোধে রাতদিন মাঠে নেমে নিকলী থানার (ওসি) শামছুল আলম ছিদ্দিকী ও এস, আই, এ এস আই এবং পুলিশ সদস্যদের নিয়ে কয়েকটি দলে বিভক্ত হয়ে মোটরসাইকেলে চেপে প্রতিটি গ্রামে সরকারি আদেশ ও করোনা ভাইরাস সম্পর্কে প্রচারনা ব্যাপক তৎপরতা প্রদর্শন করার মাধ্যমে সাধারণ মানুষের প্রশংসা পেয়েছেন। ইতি মধ্যেই অনেকেই বলাবলিও করছেন আমাদের নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামছুল আলম ছিদ্দিকী প্রকৃত পক্ষেই মানবিক পুলিশ এবং কোনো কোনো পুলিশ যে জনবান্ধব হয় তিনি তার প্রমাণ।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com