শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জের ভৈরব থেকে ১১৬০ পিস ইয়াবা’সহ মহিলা মাদক ব্যবসায়ী আটক

মো: আল-আমীন
  • আপডেট সময় শনিবার, ৩০ মে, ২০২০
  • ১০৫৬ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরব থেকে ১১৬০ পিস ইয়াবা’সহ মহিলা মাদক ব্যবসায়ীকে আটক র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প। ভৈরব উপজেলার কমলপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে আজ (৩০ মে) দুপুরে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন কমলপুর বাসষ্ট্যান্ড এলাকা হতে মহিলা মাদক ব্যবসায়ী মোছাঃ রেকছনা বেগম রিমা (৩০), সাং- সোনারামপুর , থানা-আশুগঞ্জ, জেলা-ব্রাক্ষণবাড়িয়া’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ১ হাজার ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ গ্রেফতার করেন।

 

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com