শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে আবাসিক হোটেলের আড়ালে দেহ ব্যবসা, জরিমানায় ৮ যুগলের মুক্তি

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৩৮৮৮ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ ::

কিশোরগঞ্জ সদরের বড়বাজারে আবাসিক হোটেল ক্যাসেল সালামে অসামাজিক কার্যকলাপের দায়ে গতকাল বিকেলে ১৬ জন তরুণ-তরুণীকে আটক করা হয়। পরে রাতে আটক যুগলকে অর্থদণ্ড আদায়ের পর ছেড়ে দেয়া হয়েছেসোমবার আনুমানিক রাত সাড়ে ১০ টায় কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরীফুল আলম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক ১৬ জনের প্রত্যেককে বিভিন্ন অংকের মোট ২১ হাজার তিনশত টাকা অর্থদণ্ড প্রদান করেন অভিযানকালে আবাসিক হোটেল কর্তৃপক্ষের কাউকে পাওয়া যায়নি।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, অভিযানের সময় যাদের আটক করা হয়েছিল তাদের কয়েকজন বিভিন্ন কলেজবিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, অন্যরা বিবাহিত গৃহিনী ও ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় আবাসিকের আড়ালে হোটেলটিতে এমন অসামাজিক কার্যকলাপ চলছিল। এরকম সংবাদের সূত্র ধরে গতকাল বিকেলে আবাসিক হোটেল ক্যাসেল সালামে এ অভিযান চালানো হয়। এ ধরনের অসামাজিক কার্যকলাপ বন্ধ করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও ওসি জানান

ক্যাসেল সালামের মতো শহরের উন্নতমানের একটি আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ১৬ তরুণতরুণীর আটক হওয়ার ঘটনাটি শহরে এখনো আলোচনায় রয়েছে। রমজানের পবিত্রতা রক্ষায় আবাসিক হোটেলগুলোতে পুলিশের নজরদারি বাড়ানো এবং নিয়মিত অভিযান পরিচালনা করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অনুরোধ জানিয়েছেন কিশোরগঞ্জের সুধী সমাজ।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com