বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১৩৩ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্বাস্থ্যবিধি মেনে কিশোরগঞ্জে কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৯ এপ্রিল) সকালে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়।

 

কৃষক লীগের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এবং এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর জেলা শহরের স্টেশন রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ এবং সভা পরিচালনা করেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু।

এ সময় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি নেসার উদ্দিন খান, আনোয়ার হোসেন সুজন, সম্পাদক মণ্ডলীর সদস্য দীপক দাস, বুরহান উদ্দিন, আখতারুজ্জামান শিপন, অ্যাডভোকেট শফিকুল আলম গোলাপ, খলিলুর রহমান খোকন, কিশোরগঞ্জ শহর কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক আল মামুন, আনোয়ার হোসেন সরকার, আফি উদ্দিন আখন্দ, মো. চান মিয়া প্রমুখ।

এছাড়াও কৃষক ও হতদরিদ্রদের মধ্যে জেলার বিভিন্ন উপজেলায় একযোগে পাঁচ হাজার মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com