মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে পরিচ্ছন্নতা অভিযান ও দেয়াল পত্রিকা উন্মোচন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৯৯ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে পরিচ্ছন্নতা অভিযান ও দেয়াল পত্রিকা উন্মোচন

কিশোরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান ও দেয়াল পত্রিকা উন্মোচন করা হয়েছে।

 

আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রথমে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. শামীম আলম। পরে দুপুর ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে দেয়াল পত্রিকা উন্মোচন করা হয়। বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে শতাধিক দেয়াল পত্রিকা প্রদর্শিত হচ্ছে। এ সময় জেলা প্রশাসক ছাড়াও পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, পৌর মেয়র পারভেজ, সিভিল সার্জন মো: মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ মাসউদ, অতিরিক্ত জেলা প্রশাসক (ডিডিএলজি) মো: হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: গোলাম মোস্তফা ও এনডিসি মো: মাহমুদুল হাসান’সহ  অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৫০টি দেয়ালিকা নিয়ে এ দেয়ালিকা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই দেয়ালিকাগুলো জেলা প্রশাসকের কার্যালয় এ ২৬ মার্চ, ২০২১খ্রি. পর্যন্ত সংরক্ষণ ও প্রদর্শন করা হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com