বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে তরুণীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণচেষ্টা চক্রের মূল হোতা সাইফুল গ্রেপ্তার

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে তরুণীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণচেষ্টা চক্রের মূল হোতা সাইফুল গ্রেপ্তার

কিশোরগঞ্জের কুলিয়ারচর কালী নদীর উপর নির্মিত আলহাজ্ব জিল্লুর রহমান সেতুতে ঘুরতে আসা এক তরুণীকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে সাইফুল ইসলাম নামের সংঘবদ্ধ ধর্ষক চক্রের মূল হোতাকে গ্রেফতার করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

সাইফুল ইসলাম (২৬) কুলিয়ারচর সদর তাঁতারকান্দি গ্রামের মেনু মিয়ার ছেলে। এ ঘটনায় একই গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে রিমনসহ (২২) অজ্ঞাত আরও একজন পলাতক রয়েছে।

এ ঘটনায় কুলিয়ারচর পৌর এলাকার চারারবন মহল্লার ওই তরুণী বাদী হয়ে গতকাল শনিবার (২৩ অক্টোবর) গভীর রাতে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার (২২ অক্টোবর) বিকালে ওই তরুণী ভৈরব-কুলিয়ারচর সংযোগ সেতু আলহাজ্ব জিল্লুর রহমান সেতুতে ঘুরতে আসে। ঘোরাঘুরি শেষে কুলিয়ারচর বাজারে তার ব্যক্তিগত কাজ শেষে সন্ধ্যায় পায়ে হেঁটে বাড়ি ফেরার পথে কুলিয়ারচর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এলাকায় গেলে সাইফুলের নেতৃত্বে তার বাহিনীর সদস্যরা পিছন থেকে তার মূখ চেপে ধরে স্কুলের শহীদ মিনারের পিছনে নিয়ে যায়। এসময় ওই তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের চেষ্টা চালালে তরুণী আর্তনাদ করে ওঠে। সেসময় তরুণীকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও পেটে লাথি দিতে থাকলে ওই তরুণী ডাক-চিৎকারে আশেপাশের মানুষ ছুটে এসে তরুণীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় সরকারি হসপিটালে ভর্তি করে।

খবর পেয়ে একদল সাংবাদিক রাতে হসপিটালে তথ্য সংগ্রহ করতে গেলে ধর্ষকচক্রের আট-দশজনকে হসপিটালে দেখতে পায়। এসময় সাংবাদিকদের দেখেই চক্রটি ছুটে আসে এবং বলে ঘটনা তেমন কিছু না আপনারা চলে যান। এই সময় তরুণীর বাবাকে কোনো মমলা দায়ের না করতে, মুখ না খুলতে ও হসপিটাল ছেড়ে চলে যেতে হুমকি দেয় সাইফুলসহ অন্যরা।

সাংবাদিকদের সামনেই তরুণীর সিএনজি অটোচালক বাবাকে হুমকির স্বরে সাইফুল বলতে থাকেন, সাংবাদিকের সামনেই বলছি আপনি খবর নিয়ে দেখেন, আমার বিরুদ্ধে কুলিয়ারচর থানায় ২২টি মামলা রয়েছে, আপনি এখন আরেকটা করলে ২৩টা হবে। এতে আমার কিছুই হবে না, কিন্তু আপনার পরিণতি পরে বুঝবেন’। যা সাংবাদিকদের গোপন ক্যামেরায় ধারণ করা আছে।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, তরুণী অভিযোগে ভিত্তিতে রাতেই অভিযুক্ত সাইফুলকে গ্রেপ্তার করা হয়েছে এবং অভিযুক্ত অন্যরা পলাতক রয়েছে। সাইফুলের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় ধর্ষন ও নারী নির্যাতন, মদক, ছিনতাইসহ ১০টির অধিক মামলা রয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com