শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের সাথে সচেতনতামূলক বিশেষ সভা

মো: আল-আমীন, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের সাথে সচেতনতামূলক বিশেষ সভা

কিশোরগঞ্জে বৈশ্বিক জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি ও গণপরিবহনে সাম্প্রতিক অপ্রীতিকর ঘটনার পরিপ্রেক্ষিতে গণপরিবহনের মালিক, শ্রমিক সংগঠনসহ ড্রাইভার ও হেলপারদের সাথে সচেতনতামূলক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ আগষ্ট) দুপুরে কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে গাইটাল আন্তঃজেলা বাসটার্মিনালে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদোন্নতিপ্রাপ্ত) মো: মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। 

এসময় কিশোরগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সদস্য-সচিব শেখ ফরিদ আহম্মদ বলেন, বিআরটিএ থেকে ঢাকা (সায়দাবাদ) থেকে কিশোরগঞ্জ ৩৯৩ টাকা ও ঢাকা (মহাখালী) থেকে কিশোরগঞ্জ ৩৬৭ টাকা ভাড়া নির্ধারণ করে দিয়েছে। কিন্তু আমরা আলোচনার মাধ্যমে সে ভাড়া আরও কমিয়ে ৩৯৩ টাকার পরিবর্তে ৩৭০ ও ৩৬৭ টাকার পরিবর্তে ৩৩০ টাকা নির্ধারণ করেছি।

সম্প্রতি ঘটে যাওয়া কয়েকটি ঘটনার স্মৃতিচারণ করে পুলিশ সুপার বলেন, আমরা কিশোরগঞ্জে এমন ঘটনা চাই না। এমন ঘটনা জাতির জন্য লজ্জ্বা বয়ে আনে। তিনি আরও বলেন, বৈশ্বিক জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির জন্য দেশে জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি হয়েছে। কিশোরগঞ্জের পরিবহন মালিকদের সাথে কথা বলে বাস ভাড়া ইতিমধ্যে কমিয়ে আনা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা সড়ক পরিবহন মালিক সমিতির আহবায়ক আহবায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন, সদস্য-সচিব শেখ ফরিদ আহম্মদ, জেলা মটরযান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ।

অন্যানের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আল-আমিন ও কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ। এছাড়াও সভায় গাইটাল আন্তঃজেলা বাসটার্মিনাল কর্মরত শতাধিক পরিবহন শ্রমিক উপস্থিত ছিলেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com