বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে সচেতনতামূলক ক্যাম্পেইন ও বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৪৬৬ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে সচেতনতামূলক ক্যাম্পেইন ও বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কিশোরগঞ্জ জেলা প্রশাসন। আজ মঙ্গলবার (২৩ জুন) জেলা প্রশাসন এর নিজস্ব উদ্যোগে সার্কিট হাউসের সামনে করোনা ভাইরাসের ক্রমবর্ধমান সংক্রমণ প্রতিরোধে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখা, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও সাবান দিয়ে হাত ধোয়া সংক্রান্ত বিশেষ সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এসময় দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পেইনের উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী। এসময় আরও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান, পৌর মেয়র মাহমুদ পারভেজ , অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা, ক্যাপ্টেন ইশরাত, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান, কিশোরগঞ্জ চেম্বারের সভাপতি মোঃ মুজিবুর রহমান, সহ-সভাপতি হাজী খালেকুজ্জামানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

শেষে ৫০ জনের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী (মাস্ক, গ্লাভস, সাবান, হ্যান্ড স্যানিটাইজার) ও ১০০ জনের মাঝে মাস্ক বিতরণ করা হয়। জনস্বার্থে জেলা প্রশাসনের এই উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানিয়ে জেলা প্রশাসন কর্তৃপক্ষ।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com