বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে হেফাজতের হামলার ঘটনায় মামলা, আসামী ২৫০০

ডেস্ক নিউজ
  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৯৭ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে হেফাজতের হামলার ঘটনায় মামলা, আসামী ২৫০০

কিশোরগঞ্জে হেফাজতের হামলার ঘটনায় মামলা হয়েছে। এতে ২৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আড়াই হাজার জনকে আসামি করা হয়েছে। কিশোরগঞ্জে হেফাজতে ইসলামের হরতালকে কেন্দ্র করে পুলিশের ওপর হামলার ঘটনায় এ মামলা করা হয়েছে।

.

সোমবার (২৯ মার্চ) বিকেলে ১ নম্বর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সোহরাব মিয়া বাদী হয়ে সদর মডেল থানায় মামলাটি করেন। কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, হেফাজতের হামলা-ভাঙচুর ও তাণ্ডবের ঘটনায় সন্ত্রাস দমন ও নিয়ন্ত্রণ আইনে মামলাটি করা হয়েছে।

.

অন্যদিকে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনায় আরেকটি মামলা প্রস্তুতি নিচ্ছে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ।

.

উল্লেখ্য, রোববার হেফাজতে ইসলামের হরতালকে কেন্দ্র করে কিশোরগঞ্জে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় হেফাজতের নেতাকর্মীরা কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ও ভাঙচুর করে। তারা বঙ্গবন্ধুর ছবিতেও অগ্নিসংযোগ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য পুলিশ বিপুল পরিমাণ রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে। এসময় কিশোরগঞ্জ পৌর শহরের গৌরাঙ্গবাজার এলাকা থেকে পুরান থানা ইসলামিয়া সুপার মার্কেট পর্যন্ত রণক্ষেত্রে পরিণত হয়।

সংঘর্ষের ঘটনায় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, ছাত্রলীগ নেতা, নাজমুল হিরা, নাসির হোসেন, সাদ্দাম হোসেন’সহ অর্ধশতাধিক নেতাকর্মী ও পথচারী আহত হন।

.

অন্যদিকে আইন শৃঙ্খলা বাহিনীর কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিকসহ ১২ পুলিশ কর্মকর্তা ও কনস্টেবল আহত হন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com