শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে ৫০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার ও ডিজিটাল সাদা ছড়ি বিতরণ

মো: আল-আমীন, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে ৫০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার ও ডিজিটাল সাদা ছড়ি বিতরণ

জাতীয় শোক দিবস উপলক্ষে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার ও দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ডিজিটাল সাদা ছড়ি বিতরণ করা হয়েছে।

শনিবার (২০ আগস্ট) বিকেলে কিশোরগঞ্জ ক্লাব চত্বরে জেলা মুক্তিযুদ্ধা যুব কমান্ডের পক্ষ থেকে হুইলচেয়ার ও ডিজিটাল সাদা ছড়ি বিতরণ করে। জেলা মুক্তিযুদ্ধা যুব কমান্ডারে আহবায়ক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।
সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, মুক্তিযোদ্ধা যুব কমান্ড সব সময় মানুষের পাশে ছিল। করোনা মহামারির সময়ও আমরা সাধারণ মানুষের জন্য কাজ করেছি।  তিনি আরও বলেন, আমরা যেমন সামাজিক কাজ করি তেমিন রাজনৈতিকভাবে সাম্প্রদায়িক শক্তিকেও প্রতিহত করি।
.
জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, এটি একটি চমৎকার আয়োজন। মুক্তিযোদ্ধা যুব কমান্ড এর একাধিক অনুষ্ঠানে আমি এসেছি। তাদের কাজগুলো সামাজিক ও সাধারণ মানুষের জন্য অত্যন্ত উপকারি।
কিশোরগঞ্জে ৫০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার ও ডিজিটাল সাদা ছড়ি বিতরণ
.
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল, সাংস্কৃতিক সম্পাদক শেখ ফরিদ আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন, সাবেক সভাপতি আতাউর রহমান, জেলা যুবলীগ নেতা বাছির উদ্দিন রিপন, মহিনন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মনসুর আলী, যশোদল ই্নউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: শফিকুল হক (বাবুল হাজী), সদর উপজেলা যুবলীগের সভাপতি জসীম উদ্দিন, মাহমুদুর রহমান শরমিন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এ.কে শিবলী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়ন, সদর উপজেলা ছাত্রলীগ নেতা কাজী আবেদীন সোলায়মান প্রমুখ। সঞ্চালনায় ছিলেন জেলা যুবলীগ নেতা মাহফুজুর রহমান মাহফুজ।
আলোচনা শেষে অতিথিরা পৌরসভা ও ১১টি ইউনিয়নের ৩১ জন শারীরিক প্রতিবন্ধীকে হুইলচেয়ার ও ১৯ জন দৃষ্টি প্রতিবন্ধীকে ডিজিটাল সাদা ছড়ি বিতরণ করেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com