মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ৬০ বছরের বৃদ্ধার বিরুদ্ধে

মো: মঞ্জুরুল হক মঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় রবিবার, ১২ জুন, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ৬০ বছরের বৃদ্ধার বিরুদ্ধে

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সাত বছরের এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে নিধু মিয়া (৬০) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে। তবে বৃ্দ্ধা পলাতক থাকায় পুলিশ এখনো আসামীকে ধরতে পারে নি।

গত বুধবার সকালে উপজেলার মান্দারকান্দি গ্রামে এ ঘটনা ঘটলেও শনিবার (১১ জুন) দুপুরে শিশুটির বাবা বাদী হয়ে নিধু মিয়ার বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার সকাল ১১টার দিকে ওই শিশুটি তার বাড়ির সামনে ঘুরা-ফেরা করছিল। এ সময় নিধু মিয়া তাকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে পাশের একটি মাঠে নিয়ে যান। সেখানে নিয়ে তাকে ধর্ষণ চেষ্টা চালায়। শিশুটির ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে নিধু মিয়া পালিয়া যায়। পরে সেখান থেকে শিশুটিকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান তারা।

এবিষয়ে শিশুটির বাবা স্থানীয় মেম্বার ও মাতাব্বরদের কাছে বিচার দেন। মাতাব্বররা ধনু মিয়ার বিচার করতে ব্যর্থ হন। পরে শনিবার (১১ জুন) দুপুরে শিশুটির বাবা বাদী হয়ে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

শিশুটির বাবা বলেন, স্থানীয় মেম্বার ও মাতাব্বরদের কাছে এ বিষয়ে বিচার দেই। কিন্তু তারা নিধু মিয়ার কোন বিচার করেনি। পক্ষান্তরে তারা আমাকে মারধরের হুমকি-ধমকি দিচ্ছে। বিচার না পাওয়ায় গতকাল শনিবার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার জাহান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com