মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কুলিয়ারচরে কবর থেকে লাশ চুরির চেষ্টা, এলাকা জুড়ে চাঞ্চল্য ও নিন্দার ঝড়

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে
কুলিয়ারচরে কবর থেকে লাশ চুরির চেষ্টা, এলাকা জুড়ে চাঞ্চল্য ও নিন্দার ঝড়

কিশোরগঞ্জের কুলিয়ারচরে একটি সর্বজনীন কবরস্থান থেকে লাশ/কংকাল চুরির উদ্দেশ্যে ৬টি কবর খোড়াখুড়ি নিয়ে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ভোর রাতে কুলিয়ারচর উপজেলার উছমানপুর ইউনিয়নের উছমানপুর সর্বজনীন কবরস্থানে এই ঘটনাটি ঘটে। সকাল বেলা এমন খবর মুহ‚র্তে চারপাশে ছড়িয়ে পড়লে, কবরগুলো দেখতে কবরস্থানে জনতার ঢল নামে এবং মুখে মুখে নিন্দার ঝড় উঠে।

জানা যায়, স¤প্রতি উছমানপুর সর্বজনীন কবরস্থানে দাফন করা একসাথে তিনটি কবর (২টি নারী ও ১জন পুরুষের) কবরে কে বা কাহারা লাশ/কংকাল চুরির উদ্দেশ্য খোড়াখুড়ি করে। কিন্তু লাশগুলো পুরোপুরি পঁচন না হওয়ায় কংকালগুলি নিতে পারেনি বলে স্থানীয়দের ধারণা।

সরজমিনে গিয়ে দেখা যায়, তিনটি কবরের মাটি পুরোপুরি সড়ানো এবং লাশগুলোর মাথা ও পায়ের অংশের কাপড় সড়ানো। কবরগুলোতে মানুষ ঢুকারও স্পষ্ট চিহ্ন রয়েছে। এছাড়া পাশেই আরও তিনটি কবরে কিছুটা খোড়াখুড়ির চেষ্টা হয়েছে।

তিনটি কবরের স্বজনরা জানান, তারা সকালে খবর পেয়ে কবরস্থানে ছুটে আসেন এবং দেখতে পান তাদের স্বজনদের কবর খুড়ে কে বা কাহারা লাশ/কংকাল চুরির চেষ্টা করে। তাদের ধারণা ভালোভাবে পঁচন না হওয়ার, লাশগুলোকে তারা নিতে পারেনি। পরবর্তী পাশের আরও তিনটি কবর খোড়াখুড়ির চেষ্টা করে।

উছমানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম ক্বারী বলেন, ‘লাশ চুরি চেষ্টার ঘটনাটি দুঃখজনক। এর তীব্র নিন্দা জানাচ্ছি। তিনি বলেন বিট পুলিশ অফিসার নিয়ে ঘটনাটি পরিদর্শন করেছি। আইন শৃঙ্খলা বাহিনী এর ব্যবস্থা নিবেন।’

এই বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, বিষয়টি অবগত হয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনার বিষয়ে এখন পর্যন্ত আমাদের কাছে কোনো লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com