বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কুলিয়ারচরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে
কুলিয়ারচরে কমিউনিটি পুলিশিং ডে পালিত
সারাদেশের ন্যায় কিশোরগঞ্জের কুলিয়ারচরে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০২২। প্রতিবছর অক্টোবর মাসের শেষ শনিবার জনগণকে সঙ্গে নিয়ে এ দিবসটি পালন করে থাকে বাংলাদেশ পুলিশ।
এবারের প্রতিবাদ্য ‘‘কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তিশৃঙ্খলা সর্বত্র। পুলিশের সঙ্গে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি ও অপরাধ দমনের অন্যতম কৌশল হিসেবে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়ে আসছে।
শনিবার (২৯ অক্টোবর) সকালে ১১টায় কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে বর্ণাঢ্য র‌্যালি, ও আলোচনা সভার মধ্য দিয়ে কুলিয়ারচর থানা প্রাঙ্গণে কমিউনিটি পুলিশিং ডে পালন করা হয়।
.
এতে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা সহকারী কমিশনার ভূমি সিমন সরকার, নব নির্বাচিত জেলা পরিষদ সদস্য আব্দুল সাত্তার মাস্টার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড জিল্লুর রহমান, প্যানেল মেয়র হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন গিয়াস, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, পৌর কাউন্সিলরবৃন্দ এবং ইউনিয়ন ভিত্তিক কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, সম্পাদক ও সদস্যবৃন্দ সহ সাংবাদিকবৃন্দ।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com