বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

তাড়াইলে কীটনাশক পানে তরুনীর আত্মহত্যা 

ডেস্ক নিউজ
  • আপডেট সময় সোমবার, ২০ জুন, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে
তাড়াইলে কীটনাশক পানে তরুনীর আত্মহত্যা 
কিশোরগঞ্জের তাড়াইলে কীটনাশক পানে মুনিয়া আফরিন মমি (১৮) নামে এইচএসসি পাশ এক তরুনী কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন। উপজেলার রাউতি ইউনিয়নের উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মমি তাড়াইল সরকারি মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজ হতে এ বছর এইসএসসি পাশ করে অনার্সে ভর্তির প্রস্তুতি নিচ্ছিল।
নিহত মমি’র পিতা মুজিবুর রহমান জানান, সোমবার সকাল ১০টার দিকে নিহত মমি’র ভাবি ঘরের আনুসাঙ্গিক কাজকর্মে সহযোগীতা করার জন্য মমি’কে ডাকাডাকি করেন। সাড়াশব্দ না পাওয়ায় মমি’কে নিজ ঘরের মেঝেতে বমি করতে দেখেন এবং প্রচুর দুর্গন্ধ অনুভব করেন। সাথে সাথে বাড়ির অন্যান্য সদস্যদের বিষয়টি অবহিত করলে মমি’কে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎক উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।সকাল ১১টার কিছু পরে কিশোেগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক মমি’কে মৃত ঘোষণা করেন।
মা হারা মমি’র পিতা মজিবুর রহমান এক প্রশ্নের জবাবে জানান, তার সর্বকনিষ্ঠ মেয়ে মমি’র মৃত্যুতে তিনি কাউকে দায়ী করছেন না। তিনি আরও জানান, সকলের অগোচরে ঘরে থাকা ইঁদুর মারার বিষ পান করে মমি’র মৃত্যু হয়। তবে কি কারনে মমি বিষ পান করেছে তিনি তা জানেন না বলে জানিয়েছেন।

খবর পেয়ে তাড়াইল থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে জানতে চাইলে ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, মমি’র পড়ার টেবিলে তার নিজের লিখা একটি ডায়রী পাওয়া গেছে। মমি’র মৃত্যুর বিষয়ে এখনই কিছুই বলা যাচ্ছেনা। তবে নিহত মমি’র পিতার কারও বিরুদ্ধে কোনও অভিযোগ নাই।
শেষ খবর পাওয়া পর্যন্ত তাড়াইল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com