শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

তাড়াইলে দামিহা ইউনিয়ন বিএনপি’র কমিটি গঠিত

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে
তাড়াইলে দামিহা ইউনিয়ন বিএনপি'র কমিটি গঠিত
তাজুল ইসলাম তনু’কে সভাপতি এবং আজিজুল হক বাবু’কে সাধারণ সম্পাদক করে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়ন বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে।
শুক্রবার (১৯আগস্ট) বিকালে দামিহা ইউনিয়ন ভূমি অফিসের আঙ্গিনায় অনুষ্টিত ইউনিয়ন বিএনপি’র আহবায়ক তাজুল ইসলাম তনু’র সভাপতিত্বে এবং উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র যুগ্ম-আহবায়ক সারোয়ার হোসেন লিটনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সহ-সভাপতি ও তাড়াইল উপজেলা বিএনপি’র সমন্বয় কমিটির আহবায়ক রুহুল হোসাইন রুহুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাঈল, নাজমুল আলম এবং আমিনুল ইসলাম আশফাক। 
উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-আহবায়ক সারোয়ার হোসেন লিটন জানান, দামিহা ইউনিয়ন দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থী ছিলেন চারজন। তাজুল ইসলাম তনু, জামাল উদ্দিন ভূঞা, হাবিবুর রহমান এবং বিল্লাল মিয়া। এর মধ্যে তাজুল ইসলাম তনু’কে সমর্থন জানিয়ে জামাল উদ্দিন ভূঞা ও হাবিবুর রহমান নিজ নিজ প্রার্থীতা প্রত্যাহার করেন এবং বিল্লাল মিয়া নিজ থেকে স্বেচ্ছায় নির্বাচন থেকে সরে দাড়ালে একক প্রার্থী হিসেবে তাজুল ইসলাম তনুকে সভাপতি ঘোষণা করা হয়।
অপরদিকে সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থী ছিলেন তিনজন। এদের মধ্যে শওকত হোসেন রানা এবং নাসির মিয়া নিজ নিজ প্রার্থীতা প্রতাহার করায় একক প্রার্থী হিসেবে আজিজুল হক বাবু নির্বাচিত হন। সম্মেলনে উপজেলা বিএনপি, ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com