বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

তাড়াইলে বিদেশি মদ ও গাঁজাসহ ৫ মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে
তাড়াইলে বিদেশি মদ ও গাঁজাসহ ৫ মাদক কারবারি গ্রেফতার
কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সদর ইউনিয়ন পরিষদের সদর ইউপি সদস্যের নিজস্ব কার্যালয় থেকে ৪৮ বোতল বিদেশি মদ ও ২শ ৫০গ্রাম গাঁজাসহ ৫ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে তাড়াইল থানা পুলিশ। এ ব্যাপারে বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে তাড়াইল থানার (ওসি) রফিকুল ইসলাম স্থানীয় গনমাধ্যমকর্মীদের নিয়ে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মলনে রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত ২টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলা সদর বাজারের কাঠপট্টী এলাকায় তাড়াইল-সাচাইল (সদর) ইউপি’র ১নং ওয়ার্ডের সদস্য সংগ্রাম ভৌমিকের নিজস্ব কার্যালয়ের গোডাউন থেকে বিদেশি মদ ও গাঁজা উদ্ধার করা হয় এবং মাদক ব্যাবসায় জড়িত থাকায় ৫জনকে হাতেনাতে আটক করা হয়।আটককৃতরা হলেন, তাড়াইল সদর বাজারের মৃত গৌতম ভৌমিকের ছেলে শান্ত ভৌমিক (২০), হাশেম মিয়ার ছেলে শাহিন মিয়া (৩০) ও সোহেল মিয়া (২২), পিন্টু পালের ছেলে পিয়াস পাল (২৩) এবং মৃত গিয়াস উদ্দিনের ছেলে রাসেল মিয়া (৩২)।

গভীর রাতে কাঠপট্টী এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে এরকম গোপন সংবাদের ভিত্তিতে তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) রফিকুল ইসলামের নেতৃত্বে এসআই গোলাম কবির বিশ্বাস, এসআই সুকান্ত, এএসআই অরুন এবং সঙ্গীয় পুলিশ সদস্যদের  নিয়ে অভিযান পরিচালনা করে আসামীদের হাতেনাতে গ্রেফতার করেন।

তাড়াইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, জব্দকৃত প্রতিটি বোতল ভারতের তৈরি এবং ৭৫০মিলি হিসেবে ৪৮টি বোতলে ৩৬লিটার মদ যাহার আনুমানিক মূল্য ১লক্ষ ৬২ হাজার টাকা এবং ২৫০গ্রাম গাঁজা যাহার আনুমানিক মূল্য ৩ হাজার ৫শত টাকা।তিনি আরও জানান, অবৈধভাবে বিদেশি মদ ও গাঁজা হেফাজতে রাখার দায়ে ২০১৮ সালের মাদকদ্রব্য আইনের ৩৬(১) এর টেবিল ২৪(খ)/১৯(ক)/৪১ ধারায় ধৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য ধৃত শান্ত ভৌমিক সদর ইউপি’র সদস্য সংগ্রাম ভৌমিকের ভাতিজা।

এ ব্যাপারে ইউপি সদস্য সংগ্রাম ভৌমিকের সাথে কথা হলে তিনি বলেন, এটার সাথে আমার কোনও সম্পর্ক নাই এবং আমি কিছুই জানিনা।আমার চেম্বারের চাবি দুইটি। একটি আমার কাছে এবং আরেকটি আমার ভাতিজা শান্ত ভৌমিকের নিকট থাকে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com