বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

দেশের ফুটবল দাঁড়ানোর আগে আমি যেন শুয়ে না পড়ি- ব্যারিস্টার সুমন

মো: আল-আমীন, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে
দেশের ফুটবল দাঁড়ানোর আগে আমি যেন শুয়ে না পড়ি- ব্যারিস্টার সুমন

ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির ৯৬তম প্রীতি ফুটবল ম্যাচ এটি। খেলা শুরু হওয়ার আগে শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন, আমার বয়স ৪৪। আর হয়তো বেশিদিন খেলতে পারবো না। খুব তাড়াতাড়ি শুয়ে পড়তে হবে। তবে মনে বড় আশা দেশের ফুটবলের যে অবস্থা, তা দাঁড়ানোর আগে আমি যেন শুয়ে না পড়ি।

শনিবার (২৪ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী বনাম ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

বিকেল ৪ ঘটিকায় খেলাটি শুরু হওয়ার আগেই কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম দর্শকে কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে। দর্শক সমাগম বেশি হওয়ায় আইন শৃঙ্খলা বাহিনী হিমশিম খেয়ে ওঠে।

খেলার প্রথমার্ধ গোল শূন্য ড্র থাকলেও দ্বিতীয়ার্ধে দুই গোলে এগিয়ে যায় ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। এতে ২-০ গোলে ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি জয় পায়।

প্রীতি ফুটবল ম্যাচে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. প্রিয় ব্রত পাল, গুরুদয়াল কলেজের সাবেক প্রিন্সিপাল প্রফেসর মো: আরজ আলী, ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের চেয়ারম্যান ব্যারিস্টার রিয়াদ আহম্মেদ তুষার, কিশোরগঞ্জ সদর থানার ওসি মো: দাউদ প্রমুখ।

জনপ্রিয় ইউটিউবার ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সুমন সোস্যাল মিডিয়ায় একজন জনপ্রিয় ব্যক্তিত্ব। দীর্ঘদিন ধরে দেশের পিছিয়ে পড়া ফুটবল উন্নয়নে কাজ করছেন তিনি। সেজন্য জেলার বিভিন্ন স্থানে স্থানে নিজের তৈরী ফুটবল টিম নিয়ে প্রীতি ম্যাচ খেলছেন। গতকাল শুক্রবার একই জেলার তাড়াইল উপজেলায় আরেকটি প্রীতি ম্যাচ খেলে তার টিম।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com