বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

ধানের শীষের টিকেট পেলেন যারা

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
  • ৯৯১ বার পড়া হয়েছে

 

ডেস্ক রিপোর্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য প্রার্থীদের হাতে মনোনয়নের চিঠি দিয়েছে বিএনপি। আজ  সোমবার গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয় থেকে এ চিঠি দেওয়া হয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবার তিন আসনে মনোনয়ন পেয়েছেন। এগুলো হলো ফেনী-১, বগুড়া-৬ ও বগুড়া-৭।

খালেদা জিয়ার পক্ষ থেকে বগুড়া-৬ আসনের জন্য মনোনয়নের চিঠি গ্রহণ করেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ও বগুড়া-৭ আসনের চিঠি নেন খালেদা জিয়ার উপদেষ্টা হেলালুজ্জামান।

এছাড়া মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁও-১ আসনে মনোনয়ন পেয়েছেন।

ধানের শীষ প্রতীকে মনোনয়ন পেয়েছেন বরিশাল-১ আসনে জহির উদ্দিন স্বপন, বরিশাল-২ আসনে মোয়াজ্জেম হোসেন আলাল, বরিশাল-৫ আসনে মুজিবর রহমান সারোয়ার, পাবনা-৫ আসনে শিমুল বিশ্বাস, কুমিল্লা-৭ আসনে এলডিপি মহাসচিব রেদওয়ান আহমেদ, চট্টগ্রাম-৮ আসনে মোর্শেদ খান।

রংপুর-১ আসন থেকে মনোনয়ন পেয়েছেন মোকাররম হোসেন সুজন, রংপুর-২ আসনে ওয়াহেদুজ্জামান মামুন ও মোহাম্মদ আলী, রংপুর-৩ আসনে মোজাফফর আহমদ ও রিতা রহমান ধানের শীষের টিকিট পেয়েছেন।

রংপুর-৪ আসনে মনোনয়ন পেয়েছেন এমদাদুল হক ভরসা, রংপুর-৫ আসনে সোলাইমান আলম ও ডা. মমতাজকে মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে। রংপুর-৬ আসনে সাইফুল ইসলামকে মনোনয়ন দেওয়া হয়েছে।

দিনাজপুর-১ মনজুরুল ইসলাম/মামুনুর রশিদ, দিনাজপুর-২ সাদেক রিয়াজ/মামুনুর রশিদ, দিনাজপুর ৪ হাফিজ/ আখতারুজ্জাম্না মিয়া, দিনাজপুর ৫ রেজানুল হক/বাচ্চু, দিনাজপুর ৬ লুতফুর রহমান/ শাহিন।

কুড়িগ্রাম-১ আসনে রানা ও শামীম, কুড়িগ্রাম-২ আসনে সোহেল ও আবু বকর, কুড়িগ্রাম-৩ আসনে তাজবীর ও আব্দুল খালেক, কুড়িগ্রাম-৪ আসনে মকলেস ও আজীজ, গাইবান্ধা-১ আসনে খন্দকার জিয়াউল ইসলাম ও মোজাহারুল ইসলাম, গাইবান্ধা-২ আসনে টুটুল ও আহাদ আহমেদ, গাইবান্ধা-৩ আসনে ডা. সাদিক, গাইবান্ধা-৪ আসনে ওবায়দুল হক ও ফারুক আলম, গাইবান্ধা-৫ আসনে হাসান ও ফারুক কবীর ধানের শীষের টিকেট পেয়েছেন।

সকাল থেকে মনোনয়নের চিঠির জন্য বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের বাইরে ভিড় জমান নেতাকর্মীরা। সোমবার (২৬ নভেম্বর) দুপুর থেকে প্রার্থীদের হাতে মনোনয়ন চিঠি দিতে বিকেল হয়ে যায়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিদেশে থাকায় মনোনয়নের চিঠি দেবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি সকাল সোয়া ১১টার দিকে কার্যালয়ে প্রবেশ করেন। এছাড়া কার্যালয়ের ভেতরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, অ্যাডভোকেট মাহবুব হোসেনসহ বেশ কয়েকজন জ্যেষ্ঠ নেতা অবস্থান করছেন

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

2 responses to “ধানের শীষের টিকেট পেলেন যারা”

  1. Health to the hands of the person who made the application, it works smoothly ????

  2. Thank you for great article. Hello Administ . legend of legends elo boost legend of legends elo boost

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com