বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

নিকলীতে ইটভাটার মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় স্কুল ছাত্র নিহত

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫২০ বার পড়া হয়েছে

দিলীপ কুমার সাহা :
কিশোরগঞ্জের নিকলী উপজেলায় ইটভাটার মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় পড়ে মো. তৌহিদ (১২) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে নিকলী উপজেলার জারইতলা-কামালপুর সাবমার্সেবল সড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাক্টরের চালক এখনো পলাতক।
নিহত মো. তৌহিদ (১২) উপজেলার জারইতলা-কামালপুর গ্রামের ময়না মিয়ার ছেলে। সে কামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।
এলাকাবাসী জানান, বিকেলে তৌহিদ বাইসাইকেলে করে বাড়ি ফিরছিল। পথে জারইতলা-কামালপুর সাবমার্সেবল সড়কে স্থানীয় ইটভাটার মাটি বহনকারী একটি ট্রাক্টর বাইসাইকেলটিকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।
জারুইতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম মানিক মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি মীমাংসা করার জন্য সোমবার রাতে কামালপুর মাঠে আমার সভাপতিত্বে এক সালিশ বসে। সালিশে মীমাংসা না হওয়ায় আমি তাদের বলেছি থানায় মামলা করার জন্য। নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন গ্রামবাসী জানান এর আগেও এ রকম কয়েকটি দুর্ঘটনা ঘটেছে কিন্ত ইটভাটার মালিক প্রভাবশালী হওয়ায় কিছু টাকা দিয়ে শেষ করে ফেলে।
এ ব্যাপারে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাছির উদ্দিন ভূইয়া বলেন, ঘটনাটি শুনেছি। তবে থানায় কেউ লিখিত অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com