শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

নিকলীর থেকে প্রথমবার তৌহিদা আক্তার নাজনীন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে মনোনয়নপত্র সংগ্রহ করে

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯
  • ৪৯১ বার পড়া হয়েছে

দিলীপ কুমার সাহা :
শনিবার (১৯ জানুয়ারি) মনোনয়নপত্র সংগ্রহের শেষদিনে একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত কিশোরগঞ্জ জেলা মহিলা আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কিশোরগঞ্জের নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের তৌহিদা আক্তার নাজনীন। পরে একই দিন মনোনয়নপত্র জমা দেন।
নিকলী উপজেলা থেকে এই প্রথম তৌহিদা আক্তার নাজনীন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তিনি নিকলীর খ্যাতিমান ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা ও নিকলী থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং নিকলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহুরম ইদ্রিস আলীর মেয়ে।
তৌহিদা আক্তার নাজনীন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন নাহার হলের সাবেক ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নেত্রী ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় সংসদের সহ-আইন সম্পাদক। তৌহিদা নাজনীন নব্বই দশকে কিশোরগঞ্জ শহরে ছাত্র রাজনীতিতে নেমেছিলেন। সে সময় কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের প্রথম মহিলা সম্পাদিকা হিসেবে দায়িত্ব পালন করেন। সে সময় প্রায়ই আন্দোলন-সংগ্রামে সক্রিয় অংশগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স, মাস্টার্স করে তৌহিদা নাজনীন আইন পেশায় নিয়োজিত হন। বর্তমানে যুব মহিলা লীগ কেন্দ্রীয় সংসদের সহ-আইন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন নিজের যোগ্যতা এবং দক্ষতা বজায় রেখে।
স্বজন, বন্ধু এবং রাজনৈতিক সহকর্মীদের চাপাচাপিতে তিনি দল থেকে সংরক্ষিত নারী আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানা যায়।
তৌহিদা নাজনীনের মা হোসনেয়ারা ইদ্রিস মুক্তা কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে রাজনৈতিক ময়দানে রয়েছেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com