বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকায় কিশোরগঞ্জে দুই তরুণ আটক

ডেস্ক নিউজ
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১০৫ বার পড়া হয়েছে
পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকায় কিশোরগঞ্জে দুই তরুণ আটক

কিশোরগঞ্জে পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকায় দুই তরুণকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প। এসময় তাদের হেফাজতে থাকা কম্পিউটার সহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স সরঞ্জাম উদ্ধার করা হয়।

 

গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে (৯ মার্চ) কিশোরগঞ্জ জেলা সদরের চৌদ্দশত বাজারে সবুজ মোবাইল সার্ভিসিং ও টেলিকম ও হাসান টেলিকম নামক ২টি কম্পিউটার দোকান থেকে আসামী মোঃ সবুজ মিয়া (২০), পিতা- মোঃ বুলবুল, সাং-চৌদ্দশত ও ইমদাদুল ইসলাম (২৫), পিতা- মোঃ নিজামউদ্দি, সাং-যশিয়াইল, উভয় থানা ও জেলা- কিশোরগঞ্জদেরকে আটক করে। তাদের হেফাজত হতে কম্পিউটার সহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স সরঞ্জাম উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন চৌদ্দশত বাজারে সবুজ মোবাইল সার্ভিসিং ও টেলিকম ও হাসান টেলিকম নামক ২টি কম্পিউটার দোকান থেকে অবৈধভাবে সার্ভারের LAN নেটওয়ার্কের মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও ডাউনলোড করে বিভিন্ন্ প্রকার ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে কম্পিউটারের মাধ্যমে ছড়িয়ে ও পর্নোগ্রাফি বিক্রয়, ভাড়া, বিতরণ, এবং সরবরাহ করে আসছিল।

কিশোরগঞ্জ ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার এম শোভন খান জানিয়েছে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com