বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পাকুন্দিয়ায় দুই প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৮৩ বার পড়া হয়েছে
পাকুন্দিয়ায় দুই প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুই ব্যবসা প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও মাস্ক পরিধান না করায় ছয়জনের কাছ থেকে ১ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। আজ বুধবার বিকেলে পাকুন্দিয়া সদর বাজার ও এগারসিন্দুর গ্রাম থেকে এ জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) একেএম লুৎফুর রহমান।

জানাযায়, আজ বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলা সদর বাজারে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক একেএম লুৎফুর রহমান। এসময় মাস্ক পরিধান না করায় ছয়জনের কাছ থেকে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। পরে ওজনে কারচুপির অপরাধে উত্তম মিষ্টান্ন ভান্ডারের মালিক স্বপন মোদকের কাছ থেকে ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও জনস্বাস্থ্য পরিপন্থি কাজের অপরাধে উপজেলার এগারসিন্দুর গ্রামের নিশাত পোল্ট্রি খামারের মালিক এমদাদুল হকের কাছ থেকে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পাকুন্দিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন, উপজেলা ভূমি অফিসের অফিস সহকারি তায়েবসহ একদল পুলিশ।

পাকুন্দিয়া উপজেলা সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট একেএম লুৎফুর রহমান বলেন, পশু আইনের ২০০৫ এর ২৫ ধারায় নিশাত পোল্ট্রি খামার থেকে পাঁচ হাজার টাকা ও ভোক্তা অধিকার আইনের ২০০৯ এর ৪৬ ধারায় উত্তম মিষ্টান্ন ভান্ডার থেকে আট হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com