বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পূজামণ্ডপে কোরআন: কুমিল্লা জেলা পুলিশের হেফাজতে সেই ইকবাল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে
পূজামণ্ডপে কোরআন: কুমিল্লা জেলা পুলিশের হেফাজতে সেই ইকবাল

কুমিল্লায় একটি পূজামণ্ডপে কোরআন রাখার যে ঘটনা থেকে বাংলাদেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সহিংসতা ছড়িয়ে পড়েছিল, সেই ঘটনার প্রধান সন্দেহভাজন ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার কক্সবাজারের সুগন্ধা সমুদ্র সৈকত থেকে তাকে প্রথমে আটক করা হয়। পরিচয় নিশ্চিত হওয়ার পর তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

কমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ জানিয়েছেন, কক্সবাজার থেকে ইকবাল হোসেন নামে যাকে আটক করা হয়েছে তিনি এখন কুমিল্লা জেলা পুলিশের হেফাজতে আছেন।

তিনি বলেন, ‘কক্সবাজার পুলিশ ওই ব্যক্তিকে আটক করার পর আমরা যাচাই বাছাই করে তার পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়েছি। ইকবাল হোসেনকে এখন কুমিল্লায় নিয়ে আসা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া শুরু করা হবে।’

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, ইকবালকে নিতে ভোর ৫টার দিকে কুমিল্লা জেলা পুলিশের একটি টিম কক্সবাজারে আসে। ভোর সাড়ে ৬টার দিকে ইকবাল হোসেনকে কুমিল্লা জেলা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এরপরই কুমিল্লা জেলা পুলিশের ওই টিম ইকবাল হোসেন নিয়ে রওনা দেয়।

গত ১৩ই অক্টোবর হিন্দু সম্প্রদায়ের দূর্গা পূজার সময় কুমিল্লার একটা পূজামণ্ডপে কোরআন পাওয়া যায়। এরপরই দেশের কয়েক স্থানে সংঘর্ষ এবং পূজামণ্ডপ ও মন্দিরে হামলার ঘটনা ঘটে। এসব ঘটনায় সাতজনের মৃত্যু হয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com