বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

বন্ধ হচ্ছে ‘আপনাকে ওভারনাইট বান্দরবানে পাঠিয়ে দেবো’ বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬৪ বার পড়া হয়েছে
বন্ধ হচ্ছে ‘আপনাকে ওভারনাইট বান্দরবানে পাঠিয়ে দেবো’ বিজ্ঞাপন

সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের শাস্তি হিসেবে পার্বত্য চট্টগ্রাম এলাকায় পদায়ন করা হয়, এ ধরনের প্রচারণা বন্ধে তথ্য মন্ত্রণালয়কে ব্যবস্থা নেয়ার সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সংসদ ভবনে অনুষ্ঠিত পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়।

টেলিভিশন চ্যানেলে তাজা চায়ের বিজ্ঞাপনচিত্রে প্রচারিত ‘আপনাকে ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেবো’ বিজ্ঞাপনটি বন্ধ করা উচিত বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য দীপঙ্কর তালুকদার।

বৈঠকে বলা হয়, এ ধরনের বিজ্ঞাপনে পার্বত্য অঞ্চল সম্পর্কে জনমনে বিরূপ ধারণা সৃষ্টি হয়। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে পার্বত্য এলাকায় বদলি শাস্তিমূলক হিসেবে প্রতিষ্ঠা পাবে। তাই এ ধরনের প্রচারণা বন্ধ হওয়া দরকার।

বৈঠকে আলোচনার প্রেক্ষিতে পার্বত্য এলাকা নিয়ে এরকম অপপ্রচার বন্ধ করার জন্য বলেছে সংসদীয় কমিটি। এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য তথ্য মন্ত্রণালয়কে সুপারিশও করা হয়েছে।

বৈঠকে প্রসঙ্গটি তুলেন সংসদ সদস্য দীপঙ্কর তালুকদার। সম্প্রতি তাজা চায়ের বিজ্ঞাপনচিত্রে ‘আপনাকে ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেবো’ ডায়ালগটির প্রসঙ্গ টেনে তিনি বলেন, এমন বিজ্ঞাপনে পার্বত্য অঞ্চল সম্পর্কে জনগণের মাঝে বিরূপ ধারণা সৃষ্টি হয়। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মাঝে এতে পার্বত্য এলাকা শাস্তিমূলক বদলি হিসেবে ধারণা প্রতিষ্ঠা পাবে। তাই এ বিজ্ঞাপন বন্ধ করা উচিত।

কমিটির সভাপতি দবিরুল ইসলামের সভাপতিত্বে বৈঠকে অংশ নেন সদস্য পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিং, দীপঙ্কর তালুকদার, কুজেন্দ্র লাল ত্রিপুরা, মীর মোস্তাক আহমেদ রবি ও বাসন্তী চাকমা।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com