বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে প্রাণ গেল চালকের

আল-মামুন, খাগড়ছড়ি প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে
বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে প্রাণ গেল চালকের

খাগড়াছড়ির গুইমারায় বাস-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্সভ্যান চালক শহীদ উদ্দিন (৪০) নিহত হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার বুদুংপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

যাত্রীবাহী শান্তি পরিবহণ ও প্রাণ-আরএফএলের কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয় গুইমারা উপজেলার বুদুংপাড়া এলাকায়। এতে গুরুতর আহত কাভার্ড ভ্যান চালক। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চট্টগ্রাম মেডিকেল কলেজে রেফার করলে চমেকে নেওয়ার পথে পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান,কাভার্ড ভ্যানের চালক গুরুতর আহত শহীদ উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মানিকছড়ি পৌঁছলে তিনি মারা যান বলে তিনি জানান।

স্থানীয়রা জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা শান্তি পরিবহণ বাসটির সাথে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কাভার্ড ভ্যানের চালক শহীদ উদ্দিন, হেলপার শরীফ উদ্দিন (২২) শান্তি পরিবহণ চালক (৩৫) গুরুতর আহত হন। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com