বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

ভৈরবে বিদ্যুৎপৃষ্টে একজনের মৃত্যু, মাইকিং করেও বিপদ এড়ানো গেল না

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ১১৮ বার পড়া হয়েছে
ভৈরবে বিদ্যুৎপৃষ্টে একজনের মৃত্যু, মাইকিং করেও বিপদ এড়ানো গেল না

গেল রবিবার সন্ধ্যায় কাল বৈশাখী বাতাসে ভৈরব উপজেলার বধূনগর গ্রামের একটি সেচ পাম্পের বৈদ্যুতিক তার ছিড়ে যায়। ফলে সেচ পাম্পটি বিপদজনক ঘোষনা করে গ্রামবাসীকে সাময়িক সময়ের জন্য পাম্প ব্যবহার থেকে বিরত থাকতে বলা হয়। গ্রামবাসীকে সচেতন করার লক্ষে স্থানীয় মসজিদের মাইকের সাহায্যে দীর্ঘক্ষণ মাইকিং করেও বিপদ এড়ানো গেল না! সকালে ওই সেচপাম্পে কাপড় ধুতে এসে বিদ্যুৎপৃষ্টে প্রাণ হারায় দিপু মিয়া (২২) নামের এক যুবক। সে ওই এলাকার চেয়ারম্যানবাড়ির মোঃ অহেদ মিয়ার ছেলে।

জানা যায়, আগের রাতে বাতাসে বৈদ্যুতিক তার ছিড়ে যাওয়া ও মাইকিংয়ের বিষয়ে কিছুই না জেনে আজ সোমবার সকাল সোয়া নয়টার দিকে ওই সেচপাম্পটিতে কাপড় ধুতে যায় দিপু। এসময় সে বিদ্যুৎপৃষ্ট হলে গ্রামের লোকজন এগিয়ে এসে তাকে বাচানোর চেষ্টা করেন। একপর্যায়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দিপুকে মৃত ঘোষনা করেন। এঘটনায় গ্রামে শোকের ছায়া নেমে আসে।

এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহিন জানান, বিদ্যুৎপৃষ্ট হয়ে দিপু মিয়ার মারা যাওয়ার ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে এবং পরিবারের আবেদনের প্রেক্ষীতে নিহতের মরদেহ ময়না তদন্ত না করে লাশ হস্থান্তর করা হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com