বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

ভৈরবে ভেজাল বিরোধী অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

ডেস্ক নিউজ
  • আপডেট সময় শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে
ভৈরবে ভেজাল বিরোধী অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বাজার তদারকি ও ভেজাল বিরোধী অভিযান চালিয়ে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ৩টি প্রতিষ্ঠানকে ৬৮ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

শনিবার (১৪ আগস্ট) বিকেলে উপজেলার কমলপুর এলাকায় এ অভিযান পরিচালনা করেন অধিদফতর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর নাসিমা আক্তার, স্যানিটারি ইন্সপেক্টর রুহুল আমিন এবং ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জসিমসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক জানান, শনিবার বিকেলে উপজেলার কমলপুর এলাকায় বাজার তদারকি ও ভেজালবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় নিষিদ্ধ লবণের ব্যবহার, নিষিদ্ধ রঙের ব্যবহার, কেক প্রস্তুতে অনুমোদনহীন পণ্যের ব্যবহার, অনুমোদনহীন গুঁড়া দুধ এর ব্যবহার,  মোড়কজাতহীন অবস্থায় মধু, তেল এবং আমদানিকারক ও বিএসটিআই এর সিল ব্যতীত পণ্য সামগ্রী পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর বিভিন্ন ধারায় জান্নাত বেকারিকে ৫০ হাজার টাকা, বন্ধন বেকারিকে ১৫ হাজার টাকা ও ইয়াকিন শপকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও উপস্থিত ব্যবসায়ী ও ক্রেতাদের সামাজিক দূরত্ব মেনে চলা, মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করা হয় এবং হ্যান্ডমাইকের সাহায্যে প্রচারণা চালানো হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com