মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

ভৈরবে স্টেশন রোডে ছিনতাই প্রতিরোধে ঝোপ-ঝাড় পরিষ্কার করলেন ইউএনও

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ৭৬৬ বার পড়া হয়েছে

ভৈরবে স্টেশন রোডে ছিনতাই প্রতিরোধে উপজেলা প্রশাসনের উদ্যোগে রাস্তার পাশে জঙ্গল হয়ে থাকা ঝোপ-ঝাড় পরিষ্কার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহি কর্মকর্তা লুবনা ফারজানার নেতৃত্বে ঝোপ-ঝার পরিষ্কারের কর্মসূচী পালন করা হয়। এতে সার্বিক সহযোগিতা করেন পৌরসভা। এসময় পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মমিনুল হক রাজু ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর নিয়াজ মাহমুদ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত বন্দর নগরী ভৈরব সারা বাংলাদেশে যাতায়াতের এক অন্যতম নগরী। সড়কপথ, নদীপথ ও রেলপথে যাতায়াতে অধিক সহজতর হওয়ায় প্রতিনিয়তই সরগরম থাকে এই জনপদ। তবে এ অঞ্চলে বর্তমান বড় আতংকের কারণ হয়ে দাড়িয়েছে ছিনতাই। বেশ কয়েকমাস ধরেই ছিনতাই আতংকে কোনঠাসা হয়ে পড়েছে সর্বস্তরের মানুষ। এরই মধ্যে ছিনতাইয়ের আতংকিত চিত্র পাল্টাতে তৎপর হয়ে উঠেছে স্থানীয় উপজেলা প্রশাসন। ভৈরবে ছিনতাইয়ের উল্লেখযোগ্য স্থান গুলোর মধ্যে ভৈরব রেলস্টেশন রোড, প্রাক্তন পলাশের মোড়, বঙ্গবন্ধু সরণী, মনমড়া ব্রীজ, নতুন রেলসেতু, মেঘনা পাড়ের ত্রী-সেতু এলাকা ও স্টেডিয়াম রোড অন্যতম। ভৈরব ষ্টেশন রোড শহরের মূল রাস্তা থেকে দৈর্ঘ্যে এক কিলোমিটারের কম। পায়ে হেঁটে সময় লাগে ৭/৮ মিনিট আর রিক্সায় গেলে মাত্র ৩/৪ মিনিট। কিন্তু আতংকের বিষয় হলো দিনে কিংবা রাতে সল্প এই রাস্তায় অল্প সময়ের মধ্যেই প্রতিনিয়ত ঘটছে অহরহ ছিনতাইয়ের ঘটনা। বিগত কয়েক দিনে অন্তত অর্ধশত ছিনতাইয়ের ঘটনা ঘটেছে এই রোডে।

 

উপজেলা নির্বাহি কর্মকর্তা লুবনা ফারজানা জানান, বিগত কয়েক মাস ধরে ভৈরবে ব্যাপক হারে ছিনতাইয়ের ঘটনা বৃদ্ধি পেয়েছে যা নিয়ে নগরবাসী চরম আতংকিত। বিশেষ করে স্টেশন রোডে ছিনতাইয়েল ঘটনা বেশি ঘটছে বলে বিভিন্ন সূত্রে জানতে পেরেছি। স্টেশন রোডে ছিনতাই হওয়ার একটি অন্যতম কারণ হচ্ছে রাস্তার পাশে থাকা এই ঝোপ-ঝার। এসব ঝোপ-ঝারে লুকিয়ে থেকে ছিনতাইকারীরা রাতের আধারে পথচারীদের উপর হামলা চালায়। তাই এখন আশা করছি ঝোপ-ঝার পরিষ্কারের মাধ্যমে এই রোডে কিছুটা হলেও ছিনতাই বন্ধ হবে। এছাড়াও সর্বপুরি ছিনতাইমুক্ত ভৈরব গড়তে স্থানীয় সব ধরনের আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীকে আরো তৎপর হওয়ার জন্য বলা হয়েছে বলেও জানান তিনি।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com