বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

রেলওয়ে গেটম্যানকে মারধরের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন ইউএনও কাউসার আজিজ

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ৬০৭ বার পড়া হয়েছে

রেলওয়ে গেটম্যানকে মারধরের অভিযোগে ভৈরব জিআরপি থানায় জিডিও বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কিশোরগঞ্জের কুলিয়ারচরের উপজেলার নির্বাহী অফিসার কাউসার আজিজ।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পড়ে শুনান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

লিখিত বক্তব্যে ইউএনও বলেন, ৮ নভেম্বর দুপুর ১টার দিকে তিনি উপজেলার ছয়সূতীতে একটি অনুষ্ঠানে যোগদান শেষে অফিসে ফিরছিলেন। পথে কুলিয়ারচর রেলস্টেশনের দক্ষিণ পার্শ্বের রেলগেটে পৌঁছার সময় বিজয় এক্সপ্রেস ট্রেনটি আউটার সিগন্যালে দাঁড়ানো অবস্থায় গেটম্যান রেলওয়ে গেটটি বন্ধ করে দেয়। সোয়া একটার পরও যখন গেটটি খুলছিল না তখন জুম্মার নামাজে অংশগ্রহণের জন্য রাস্তায় লোকজন ব্যস্ত হয়ে পড়ে এবং কুলিয়ারচরে প্রবেশ করার জন্য বিভিন্ন যান বাহন দাঁড়ানোর দীর্ঘ লাইন হয়ে যায়। ১টা থেকে ১.১৯ মিনিট পর্যন্ত মোট ১৯ মিনিট দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

নির্বাহী কর্মকর্তার দাবি, এ সময় তিনিও সেখানে গাড়িতে বসা ছিলেন। গেটম্যানকে ডাকাডাকি করলে কোনো গেটম্যান পাওয়া যায়নি। গার্ডরুমে তখন কম বয়সী একটি ছেলে দাঁড়ানো ছিল। ট্রেন আসতে বিলম্ব হচ্ছে বিধায় সাধারণ মানুষের সমস্যা উপলদ্ধি করে তিনি তার অফিস সহায়ক হিমেল মিয়াকে গেটম্যানের সঙ্গে কথা বলার জন্য পাঠান। তার ডাকে পার্শ্ববর্তী বাসা থেকে গেটম্যান সিপরাত হোসেন বের হয়ে আসে। তখন তার অফিস সহায়ক হিমেল মিয়া গেটম্যানকে গাড়ির কাছে ডেকে নিয়ে আসে। তিনি গাড়িতে বসা অবস্থায় গ্লাস খুলে গেটম্যানকে ট্রেন আসতে বিলম্ব হচ্ছে কেন সেই বিষয়ে জানতে চাইলে সিপরাত হোসেন তার সঙ্গে অশোভন আচরণ করে। এতে তিনি তার অফিস সহায়ককে উক্ত ব্যক্তির নাম ঠিকানা গ্রহণ করার জন্য বলেন। তারপর ট্রেন চলে যাওয়ায় তিনি গাড়ি নিয়ে তৎক্ষণাৎ কর্মস্থলে চলে যান। তিনি গাড়ি থেকে নামেননি এবং গেটম্যানকে কোনো মারধরের ঘটনা ঘটেনি বলে দাবি করেন।

এ ঘটনায় গত ১১ নভেম্বর ভৈরব জিআরপি থানায় তার বিরুদ্ধে একটি জিডি হয়েছে। জিডি নং-৩৭২। এ ছাড়া এ ঘটনা বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও সংবাদপত্রে সংবাদ প্রকাশিত হয়েছে। তিনি উক্ত জিডিও প্রকাশিত সংবাদগুলো মিথ্যা দাবি করে প্রতিবাদ জানান। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান সৈয়দ নূরে আলমসহ জন প্রতিনিধি ও উপজেলার বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

রেলওয়ের এক গেটম্যানকে গালিগালাজ ও মারধরের অভিযোগে গত ১১ নভেম্বর কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজের বিরুদ্ধে রেলওয়ের ঢাকা অফিসের এক কর্মকর্তা বাদী হয়ে ভৈরব জিআরপি থানায় একটি মামলার এজাহার দায়ের করেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com