শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

শনিবার হোসেনপুরে অষ্টমী স্নানোৎসব

সঞ্জিত চন্দ্র শীল, হোসেনপুর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে
শনিবার হোসেনপুরে অষ্টমী স্নানোৎসব

হিন্দু ধর্মাবলম্বীদের অষ্টমী স্নান উৎসব অনুষ্ঠিত হবে আগামীকাল ৯ই এপ্রিল শনিবার । এ উপলক্ষে লাঙ্গলবন্দ স্নান উৎসব ছাড়াও কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা সদর থেকে ১ কিলোমিটার দূরে পুরাতন ব্রহ্মপুত্র নদ খুরশিদ মহল সেতু সংলগ্নে অনুষ্ঠিত হবে হিন্দু ধর্মাবলম্বীদের অষ্টমী স্নান উৎসব।

এ উপলক্ষে ব্রহ্মপুত্র নদের ঘাট, কাচারী বাজার, রামপুর বাজার, কুলেশ্বরী বাড়ী দেবালয় প্রাঙ্গনে দিন ব্যাপী মেলা উৎসব অনুষ্ঠিত হবে। এবার লক্ষাধিক নারী পুরুষের সমাগম হতে পারে বলে ধারনা করা হচ্ছে।

অষ্টমী স্নান উৎসব উপলক্ষে হোসেনপুর উপজেলা শাখার বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর সভাপতি ও হোসেনপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সঞ্জিত চন্দ্র শীল জানান – আসন্ন হিন্দু ধর্মাবলম্বীদের স্নান উৎসবে বরাবরের মতো এলাকার জাতি ধর্ম নির্বিশেষে সকলেই উৎসব আমেজ নিয়ে পালন করবে। ইতিমধ্যে অষ্টমী স্নান উৎসব ও মেলা সুষ্ঠুভাবে পরিচালনা করার লক্ষে প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনী তৎপর।

এ ব্যাপারে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ- বলেন যদিও স্নান ঘাটটি ময়মনসিংহ জেলার পাগলা থানার অধিনে তবুও নিরাপত্তার জন্য প্রশাসনিক ভাবে সার্বিক সহযোগিতা করবে এবং ব্যবস্থা করা হয়েছে। হোসেনপুর থানা ওসি মোঃ মাসুদ আলম জানান- আমারা এ উৎসবে আগত সকল হিন্দু ধর্মাবলম্বীদের নিরাপত্তার জন্য আমাদের হোসেনপুর থানা পুলিশ ও পাগলা থানার পুলিশ প্রশাসন  মিলে অষ্টমী স্নান  পালনের সার্বিক সহযোগিতা প্রতি বছরের ন্যায় এ বছর করা হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com