শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

হোসেনপুরে অষ্টমী স্নানোৎসবে লক্ষাধিক পূর্ণার্থী

সঞ্জিত চন্দ্র শীল, হোসেনপুর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে
হোসেনপুরে অষ্টমী স্নানোৎসবে লক্ষাধিক পূর্ণার্থী
কিশোরগঞ্জের হোসেনপুরে হিন্দু ধর্মাবলম্বীদের অষ্টমী স্নানোৎসবে দেশের বিভিন্ন স্থান থেকে আগত লক্ষাধিক পূর্ণার্থীরা ব্রহ্মপুত্রের জলে স্নান করে পাপ মুচনের জন্য প্রার্থনা করেছেন।
এ উপলক্ষে শনিবার (৯ এপ্রিল) স্থানীয় প্রশাসন পূর্ণার্থীদের থাকা-খাওয়া,যাতায়ত ও সার্বক্ষনিক নিরাপত্তা জোরদারের পাশাপাশি ব্রহ্মপুত্রের তীরবর্তী দীর্ঘ চরাঞ্চলে স্নানের পর কাপড় বদলের গৃহ,সুপেয় পানির ব্যাবস্থা ও অস্থায়ী সৌচাগারের ব্যাবস্থা করেছেন। পূর্ণার্থীরা সকালে স্নান শেষে কুলেশ্বরী দেবালয়ে প্রসাদ বিতরন ও পুজা-অর্চনায় অংশ নেন।
বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের উপজেলার আহবায়ক সঞ্জিত চন্দ্র শীলসহ অনেকেই জানান, নারায়ণগঞ্জের লাঙ্গলবন্দের পর হোসেনপুরের ব্রহ্মপুত্র নদে দেশের দ্বিতীয় বৃহত্তম অষ্টমী স্নানোৎসবে এ বছর লক্ষাধিক পূর্ণার্থীর আগমন ঘটেছে। এ উপলক্ষে স্থানীয় কয়েকটি সেচ্চাসেবী সংগঠন শিশু কিশোরদের চিত্ত-বিনোদনের জন্য নাগরদোলার পাশাপাশি ঘুড়ি উড়ানো প্রতিযোগীতার আয়োজন করে।
উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ, ওসি মুহাম্মদ মাসুদ আলমসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা ব্রহ্মপুত্রের স্মান ঘাট পরিদর্শন করেন।
তাছাড়া, কুলেশ্বরী  দেবালয়,উপজেলা পরিষদ চত্বর,রামপুর বাজারসহ বিভিন্ন জাায়গায় বিশাল মেলার আয়োজন করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে সার্বক্ষনিক র‌্যাব ও পুলিশি টহল অব্যাহত থাকার পাশাপাশি পূর্ণার্থীদের জন্য বিশেষ নিরাপত্তা ব্যস্টনি তৈরী করেছে স্থানীয় প্রশাসন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com