মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

১৭ নমুনার মধ্যে ১৫টিই করোনা পজিটিভ!

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শনিবার, ২৭ জুন, ২০২০
  • ২৭২ বার পড়া হয়েছে

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় গত রোববার পাঠানো ১৭টি নমুনার মধ্যে ১৫টির করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আজ শনিবার দুপুরে ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পাঠানো প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুসরাত জাহান মিথেন নতুন করে ওই ১৫ জনের করোনাভাইরাস শনাক্ত হওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নুসরাত জাহান জানান, আজ উপজেলার নিশ্চিন্তপুর অগ্রণী ব্যাংক শাখার ব্যবস্থাপক (৩৬), উপজেলা হিসাবরক্ষণ কার্যালয়ের দুই কর্মচারী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের এক কর্মচারী, সুলতানাবাদ ইউনিয়নের এক সেনাসদস্য, দুর্গাপুর ও কলাকান্দা ইউনিয়নের দুই গৃহবধূ, পশ্চিম ফতেপুর ইউনিয়নের এক শিক্ষার্থীসহ বিভিন্ন এলাকার মোট ১৫ জনের নমুনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। গত রোববারে ১৫ জনসহ মোট ১৭ জনের নমুনা আইইডিসিআরে পাঠানো হয়।

 

নুসরাত জাহান জানান, নতুন করে সংক্রমিত ব্যক্তিদের নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। তাদের পরিবারের সদস্যদের ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। এ ছাড়া তাদের বাড়ি লকডাউন করে সেখানে লাল পতাকা টাঙানো হয়েছে।

তিনি আরও জানান, ওই ১৫ জনসহ উপজেলায় কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন মোট ৫৫ জন। গতকাল শুক্রবার পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয় ২৫০ জনের মতো। এ পর্যন্ত উপজেলায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সাতজন মারা গেছেন। আর করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন ১৩ জন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com