সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১০:৫৬ পূর্বাহ্ন

বাঁশখালীতে মা সমাবেশে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৮০ বার পড়া হয়েছে

বাঁশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ও ঝরে পড়া রোধে প্রায় ১০০০ মায়ের উপস্থিতিতে অভিভাবক সমাবেশ এবং শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

গতকাল শনিবার সকাল ১১ টায় বাঁশখালী উপজেলা প্রশাসনের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমার মা অশিক্ষিত হলেও সচেতন ছিলেন বলেই আজ আমি জেলা প্রশাসক। তাই মায়েদের সচেতনতা একজন শিক্ষার্থীর সুন্দর ভবিষ্যত নিশ্চিত করার জন্য খুবই জরুরী। মা সমাবেশ শেষে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান, টিফিন বক্স, স্কুল ড্রেস, স্কুল ব্যাগ, খাতা ও জ্যামিতি বক্স বিতরণ করেন।

 

তারপর তিনি দক্ষিন জলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শ্রেণি কক্ষ উদ্বোধন করে শিক্ষার্থীদের মাঝে খেলার সামগ্রী, নৈতিকতার ডায়েরি ও টিফিন বিতরণ করেন। একইদিন বিকাল ৩টায় তিনি উত্তর নাপোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্বোধন ও শিক্ষার্থীদের বসার জন্য ১০ জোড়া বেঞ্চ প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com