শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৫:৪৮ অপরাহ্ন

সর্বশেষ খবর :
হোসেনপুরে শহীদ শেখ কামাল এর ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ওসি প্রদীপসহ ৭ আসামির রিমান্ডের আদেশ পরিবর্তন সরকারি মেডিকেলে হাইফ্লো কেনোলা মেশিন দিল কিশোরগঞ্জ মুক্তিযোদ্ধা যুব কমান্ড যে সময়ে খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান! কিশোরগঞ্জে আইডিইবি’র মানববন্ধন ও স্মারকলিপি প্রদান সিরাজগঞ্জ থেকে ঢাকগামী বাসে নেওয়া হচ্ছে বাড়তি ভাড়া বিড়ম্বনায় যাত্রীরা জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উদ্যাপন উপলক্ষে লালপুরে প্রস্তুতি সভা ভৈরবে মেঘনা নদীতে নিখোঁজের তিনদিন পর এক পর্যটকের ভাসমান লাশ উদ্ধার বেলকুচির বানিয়াগাঁতী এস এন একাডেমিতে নিয়োগ বাণিজ্যের অভিযোগ লালপুরে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকীতে বৃক্ষরোপন কর্মসূচী

অধিনায়করা কেন ঘুমাতে পারে না, উইন্ডিজের কাছে হেরে উপলব্ধি করলেন স্টোকস

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ১০১ বার পড়া হয়েছে

ক্যারিয়ারে প্রথমবারের মতো জাতীয় দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে ইংল্যান্ডকে নেতৃত্ব দিয়েছেন বেন স্টোকস। নেতৃত্বের প্রথম টেস্টে হেরেছেন তিনি। তবে দারুণ এক উপলদ্ধি হয়েছে ইংল্যান্ডের এই অলরাউন্ডারের। জো রুট বা অন্যান্য দলের নিয়মিত অধিনায়করা ম্যাচ চলার সময় কেন ঘুমাতে পারে না, সেটা উপলদ্ধি করলেন স্টোকস।

নিয়মিত অধিনায়ক রুট সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাউদ্যাম্পটন টেস্টে খেলতে পারেননি। যার ফলে উইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে ইংলিশ দলকে নেতৃত্ব দেন তারকা অলরাউন্ডার স্টোকস।

 

ম্যাচ শেষে স্টোকস বলেন, কাল রাতে (ম্যাচের শেষদিনের আগের রাতে) এক ফোঁটাও ঘুমাতে পারিনি। দল একটুও ভালো অবস্থায় ছিল না। জানতাম, এখান থেকে ম্যাচ বের করে আনতে খুব কষ্ট হবে। আমি এখন বুঝতে পারছি কেন অধিনায়করা ম্যাচ চলাকালীন ঘুমাতে পারে না।

 

এদিকে পরের টেস্টেই জো রুটকে পাচ্ছে ইংল্যান্ড। রুট ফেরায় যেন হাফ ছেড়ে বাঁচলেন স্টোকস। রুট প্রসঙ্গে তিনি বলেন, রুট এই মুহূর্তে অন্যতম সেরা ব্যাটসম্যান। দলে ওকে খুব দরকার। আর অধিনায়কত্বে তো অবশ্যই। ও তাড়াতাড়ি ফিরুক এটাই আমি চাই। রুটের জন্য শুভকামনা।

 

প্রসঙ্গত, আগামি ১৬ জুলাই ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোডে সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে। শেষ টেস্ট ম্যাচটি শুরু হবে ২৪ জুলাই, একই ভেন্যুতে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com