রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩০ অপরাহ্ন

অবশেষে মুক্তি পাচ্ছে কঙ্গনার ‘থালাইভি’

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
অবশেষে মুক্তি পাচ্ছে কঙ্গনার ‘থালাইভি’

অবশেষে জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ মুক্তি পেতে যাচ্ছে। কঙ্গনা রানাওয়াত অভিনীত ছবিটির গত বছর এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন সিনেমা হল বন্ধ থাকায় আগামী ১০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সিনেমার মুক্তির বিষয়ে পোস্ট করেছেন কঙ্গনা। লিখেছেন,’একজন আদর্শবান ব্যক্তিত্বকে দর্শকরা যেন বড় পর্দায় দেখতে পারেন। আগামী ১০ সেপ্টেম্বর সিনেমাহলেই দেখতে পাওয়া যাবে থালাইভিকে। থালাইভি অর্থাৎ নেত্রী, ফের একবার ঢুকে পড়তে চলেছেন রুপোলি পর্দার জগতে। যা একটা সময়ে তারই বিচরণ ক্ষেত্র ছিল।’

‘থালাইভি’ ছবির প্রযোজক বিষ্ণুবর্ধন ইন্দুরি বলেছেন, ‘জয়ললিতার জীবনে পরতে পরতে রয়েছে নানা বাক। দেশের সব সিনেমাহলে এই সিনেমা মুক্তি পাওয়া দরকার। দর্শকরা দলে দলে যখন সিনেমাহলে ভিড় করবেন, সেটাই হবে জয়া আম্মাকে দেওয়া সেরা উপহার। এক বিপ্লবী জননেত্রীকে সম্মান জানানোর এর থেকে বালো উপায় আর কী হতে পারে?’

সিনেমায় জয়ললিতার অভিনয় জগতের শুরু থেকে গল্প বলা হয়েছে। একজন উঠতি অভিনেত্রী থেকে জীবনের নান ওঠাপড়া ঘাত প্রতিঘাত পেরিয়ে তামিল সিনেমার সবথেকে বড় তারকা হয়ে ওঠার কাহিনি। তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির সেই গ্ল্যামার গার্ল রাজনীতিতে এসেই তামিলনাড়ুর রাজনীতিকে বদলে দিয়েছিলেন।

সিনেমায় নায়িকা কঙ্গনা রানাওয়াতের লুক প্রশংসা কুড়িয়েছে। তার সাজসজ্জা তাকে চিত্রটির সঙ্গে একেবারে মানানসই করে তুলেছে। ‘থালাইভি’ সিনেমাটি দেখা যাবে হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: