রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:০৮ অপরাহ্ন

আওয়ামী লীগের কিশোরগঞ্জ থেকে মনোনয়ন পেলেন যারা

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮

ডেস্ক রিপোর্ট
একাদশ জাতীয় নির্বাচনের জন্য দলীয় প্রার্থী তালিকা ঘোষণা শুরু করেছে আওয়ামী লীগ।
রোববার (২৫ নভেম্বর) সকালে দলের বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপ্রাপ্তদের নামে এসব চিঠি দেয়া শুরু করেছে আওয়ামী লীগ।

দলীয় সভাপতি শেখ হাসিনা মনোনয়নপ্রাপ্তদের নামে ইস্যু করা এসব চিঠিতে স্বাক্ষর করেছেন।

আওয়ামী লীগের চূড়ান্ত এই প্রার্থী তালিকায় কিশোরগঞ্জের ৬টি আসনের মধ্যে ৫টি আসন রয়েছে। আসন পাঁচটি হচ্ছে, কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর), কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া), কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম), কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) এবং কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর)।

জেলার অপর আসন কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) এ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণা করা হয়নি।

জেলার পাঁচটি আসনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়নপ্রাপ্তদের তালিকায় একটি আসনে প্রার্থী রদবদল হয়েছে।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত হয়েছেন বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন। সেখানে মনোনয়ন পেয়েছেন সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ।

এছাড়া বাকি চারটি আসনের মধ্যে কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে টানা চার বারের সংসদ সদস্য আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনে টানা দু’বারের সংসদ সদস্য প্রেসিডেন্টপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে টানা দু’বারের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন এবং কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে টানা দু’বারের সংসদ সদস্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আবারও দলীয় মনোনয়ন পেয়েছেন।

আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্তদের চূড়ান্ত তালিকা প্রকাশের পর দলীয় প্রার্থী নিয়ে সব ধরনের জল্পনা-কল্পনার অবসান হলো। এখন একটি জমজমাট ভোটযুদ্ধের প্রতীক্ষায় রয়েছেন সাধারণ মানুষসহ দলীয় নেতাকর্মীরা।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: