শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

আজ বিকেলে ‘মিস ওয়ার্ল্ড’ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

বিনোদন ডেস্ক
লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিষয়ে ইতিমধ্যেই একটা সিদ্ধান্ত নিয়ে ফেলেছে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। আজ বিকালে জানা যাবে এ সংক্রান্ত সব ধরণের তথ্য ও পরবর্তী পরিকল্পনা। সেই লক্ষ্যে আজ বুধবার বিকাল ৪টায় হোটেল ওয়েস্টিনের বলরুমে সংবাদ সম্মেলন করবে অন্তর শোবিজ। এতে আয়োজকদের পাশাপাশি ফাইনালের বিচারকরাও উপস্থিত থাকবেন। প্রতিষ্ঠানটি থেকে পাঠানো এ প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।
গত ২৯ সেপ্টেম্বর বসুন্ধরা কনভেনশন সেন্টারে চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈমকে ‘মিস ওর্য়াল্ড বাংলাদেশ’ ঘোষণা করা হয়। তবে বিচারকদের মধ্য থেকে অভিযোগ করা হয়, তাদের রায় পাল্টে আয়োজকদের পছন্দে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে জান্নাতুল নাঈমকে। এরপর থেকে তাকে ঘিরে নানা প্রশ্ন তৈরি হয়।
আয়োজক প্রতিষ্ঠানের এমন কাণ্ডে সমালোচনার মুখে পড়েন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। বিষয়টি নিয়ে তাকে প্রশ্ন করা হলে গণমাধ্যমের কাছে ভুল স্বীকার করেন। তবে তাদের সিদ্ধান্তই চূড়ান্ত বলে মত দেন স্বপন চৌধুরী।
এরপর গণমাধ্যমে জান্নাতুল নাঈমের বিয়ে হওয়ার খবর প্রকাশ হলে অন্তর শোবিজের চেয়ারম্যান তার বোল পাল্টান এবং জান্নাতুল নাঈমের খেতাব বাতিল করে নতুন বিজয়ীর নাম ঘোষণা করার কথা জানান।
প্রতিযোগিতায় কয়েকটি ধাপে বাছাই করা হয় সেরা ১০ জনকে। এই ১০ জন হলেন রুকাইয়া জাহান, জান্নাতুল নাঈম, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা দত্ত, ফারহানা জামান, জান্নাতুল হিমি ও জেসিকা ইসলাম।
বিচারকদের রায়ে জেসিকা ইসলামকে প্রথম চ্যাম্পিয়ন হিসেবে নির্বাচিত করা হলেও পরে জান্নাতুল নাঈমকে ‘মিস ওর্য়াল্ড বাংলাদেশ’ ঘোষণা করে আয়োজক প্রতিষ্ঠান।
এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের আগেই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’জান্নাতুল নাঈমের বিয়ে হয়। প্রায় আড়াই মাস সংসার করার পর তিনি বিবাহ বিচ্ছেদ ঘটান। ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার প্রথম শর্ত হলো, প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে। কিন্তু জান্নাতুল নাঈম তাঁর বিয়ের বিষয়টি গোপন রেখে প্রতিযোগিতায় অংশ নেন। আগামী ১৮ নভেম্বরে চীনে অনুষ্ঠেয় ৬৭তম ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করার কথা ছিল জান্নাতুল নাঈমের।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: