শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :

আবারও ভারতকে হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে
আবারও ভারতকে হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ

ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে লো স্কোরিং ম্যাচে উত্তেজনা ছড়ালেও হার্দিক পান্ডিয়া ও যুজবেন্দ্র চাহালের দুইবারের ধাক্কা সামলে স্বাগতিকরা জিতেছে ২ উইকেটে। তাতে পাঁচ ম্যাচের সিরিজে ২-০ তে এগিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ।

রোববারের এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১৫২ রান তোলে হার্দিক পান্ডিয়ার দল। দলের পক্ষে তিলক বর্মা অর্ধশত করেন। শুভমন গিল (৭) এবং সূর্যকুমার যাদবের (১), ঈশান কিশন ২৭, অধিনায়ক হার্দিক ২৪ এবং অক্ষর প্যাটেল ১২ বলে ১৪ রান করেন।

পরে ১৫৩ রানের লক্ষ্যে নেমে ইনিংসের প্রথম ওভারেই হার্দিকের শিকার হন ব্র্যান্ডন কিং (০) ও জনসন চার্লস (২)। আর্শদীপ সিং চতুর্থ ওভারে কাইল মায়ার্সকে (১৫) প্যাভিলিয়নে পাঠিয়ে ওয়েস্ট ইন্ডিজের চাপ বাড়ান।

৩২ রানে ৩ উইকেট হারানোর ধাক্কা স্বাগতিকরা কাটিয়ে ওঠে নিকোলাস পুরান ও রভম্যান পাওয়েলের জুটিতে। ৬৭ রান যোগ করে তারা বিচ্ছিন্ন হন। হার্দিকের বলে সাজঘরে ফেরার আগে রভম্যান ২১ রান করেন।

হেটমায়ারকে নিয়ে সহজ জয়ের দিকে ছুটছিলেন পুরান, ২৯ বলে হাফ সেঞ্চুরিও করেন। ১৪তম ওভারে মুকেশ কুমারের কাছে থামেন তিনি। ৪০ বলে ৬ চার ও ৪ ছয়ে ৬৭ রান করেন পুরান। তখন স্কোর ৫ উইকেটে ১২৬ রান।

১৬তম ওভারে সবচেয়ে বড় ধাক্কা খায় ওয়েস্ট ইন্ডিজ। চাহালের ওভারে তিন উইকেট হারায় তারা। রোমারিও শেফার্ড কোনো বল না খেলে রান আউট হন। জেসন হোল্ডারও ফেরেন শূন্য রানে। হেটমায়ার (২২) বিদায় নিলে চাপে পড়ে স্বাগতিকরা।

১৬ ওভার শেষে উইন্ডিজের রান ৮ উইকেটে ১২৯। উইকেট বাঁচিয়ে লক্ষ্যে পৌঁছানোর দায়িত্ব নেন আকিল হোসেন ও আলজারি জোসেফ। দুই ব্যাটারের ২৬ রানের অবিচ্ছিন্ন জুটিতে ৭ বল বাকি থাকতে ম্যাচ জেতে ওয়েস্ট ইন্ডিজ। আকিল ১৬ রানে ও আলজারি ১০ রানে অপরাজিত ছিলেন। ১৮.৫ ওভারে ৮ উইকেটে ১৫৫ রান করে ক্যারিবিয়ানরা।

ভারতের ব্যাটিং ব্যর্থতার দিনে ৪১ বলে ৫ চার ও ১ ছয়ে ৫১ রানে উজ্জ্বল ছিলেন তিলক ভার্মা। এছাড়া হার্দিক (২৪), অক্ষর প্যাটেল (১৪) ও ইশান কিষাণ (২৭) দুই অঙ্কের ঘরে পৌঁছান। ৭ উইকেটে ১৫২ রান করে ভারত।

পাঁচ ম্যাচ সিরিজের পরেরটি মঙ্গলবার। এই তিন ম্যাচের মধ্যে একটিতে হারলেই টি-টোয়েন্টি সিরিজ ভারতের হাতছাড়া হয়ে যাবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com