রবিবার, ২০ জুন ২০২১, ১০:২৫ অপরাহ্ন

সর্বশেষ খবর :
বেনাপোল বন্দরে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে হাজার হাজার শ্রমিক হোসেনপুরে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উদ্বোধন পাকুন্দিয়ায় বেকার যুবকদের ১০ দিনব্যাপী প্রশিক্ষণের সমাপ্তি পাকুন্দিয়ায় কিশোর-কিশোরী ক্লাবে বাদ্যযন্ত্র ও ক্রীড়া সামগ্রী বিতরণ বাবা-মা’র পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সিআইপি মুসা মিয়া কিশোরগঞ্জের ভৈরবে দ্বিতীয় পর্যায়ে গৃহহীন পরিবারের মাঝে জমিসহ ঘর বিতরণ সিরাজগঞ্জে ২০ লক্ষ টাকার হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার পাগলা মসজিদের দানবাক্সে এবারও ৫ মাসে সোয়া দুই কোটি টাকা কটিয়াদীতে ইয়াবা’সহ মহিলা মাদক ব্যবসায়ী আটক কিশোরগঞ্জে পাগলা মসজিদের দানবাক্স খোলা হয়েছে, চলছে গণনা

আবারও ভারতকে ১০ কোটি টাকার ওষুধ উপহার দিল বাংলাদেশ সরকার

মো: রাসেল ইসলাম, শার্শা, যশোর
  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৯৫ বার পড়া হয়েছে
আবারও ভারতকে ১০ কোটি টাকার ওষুধ উপহার দিল বাংলাদেশ সরকার

প্রতিবেশী দেশ ভারতে ভয়াবহ করোনা সংক্রমণ পরিস্থিতিতে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সরকার। দ্বিতীয় চালানে ১০ কোটি টাকা মূল্যের করোনা প্রতিরোধক সামগ্রী উপহার দিলেন বাংলাদেশ সরকার।

মঙ্গলবার (১৮ মে) বিকেলে দ্বিতীয় দফায় বাংলাদেশ সরকার ভারতকে চারটি ট্রাকে ২ হাজার ৬৭২ কার্টুনে ১৮ ধরনের বিভিন্ন ঔষধ ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছে।

কলকাতায় নিযুক্ত বাংলাদেশ ডেপুটি হাইকমিশনার তৌফিক হাসান বলেন, বাংলাদেশ সরকার ও জনগণনের পক্ষথেকে ভারত সরকার ও জনগণনের জন্য দ্বিতীয় চালানে ৪ট্রাক মেডিকেল সরঞ্জাম ভারত সরকারের কাস্টমস ও তাদের প্রতিনিধিদের হাতে তুলে দিয়েছি। এসময় উপস্থিত ছিলেন কলকাতায় নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনের কাউন্সিলর (শিক্ষা ও ক্রিড়া) রিয়াজুল ইসলাম, ভারতীয় কাস্টমসের ডেপুটি কমিশনার শিব সাগর, সহকারী কমিশনার( এসি) অনিত জায়ানসহ বেনাপোল বন্দর কতৃপক্ষ, বিজিবি ও বিএসএফ সদস্যরা।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: