বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

ইমরুল-সৌম্যর জোড়া শতকে জিম্বাবুয়ে বাংলাওয়াশ

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮

ডেস্ক রিপোর্ট
দারুন প্রত্যাবর্তন সৌাম্য সরকারের। কি অসাধারণ খেললেন ইমরুল কায়েসকে সাথী করে। জাতীয় লিগ থেকে জাতীয় দলে ডাক পেয়ে আগের দিন খুলনা থেকে চট্টগ্রাম। এই ম্যাচে খেলবেন কি না সেটার নিশ্চয়তা ছিল না।
জিম্বাবুয়ের দেয়া ২৮৭ রানের লক্ষ্য টপকানোর মিশনে নেমে কাইল জার্বিসের ওভারে ইনিংসের প্রথম বলেই লেগ বিফোর হয়ে সাজঘরে ফিরলেন লিটন দাস।
এ অবস্থায় ওপেনিংয়ের হালটা সৌম্যকেই ধরতে হলো ইমরুলের সঙ্গে। অথচ এই সৌম্যকে বাইরে রেখেই ঘোষণা করা হয়েছিল ওয়ানডে সিরিজের দল। ইমরুল-সৌম্য মিলে করলেন ২২০ রানের জুটি। এই রান করতে দুজনে খেলেছেন ২৯.৫ ওভার।
সৌম্য যখন আউট হলেন তখন তার নামের পাশে ৯২ বলে ১১৭ রানের ইনিংস। এই ইনিংসে ছিল নয়টি চার আর ছয়টি ছয়। ক্যারিয়ারের দ্বিতীয় শতকটা উদযাপন করলেন শূন্যে ভেসে।
আগের ম্যাচে নার্ভাস নাইন্টিতে আউট হওয়ায় এই ম্যাচে সতর্কতার কমতি ছিল না ওপেনার ইমরুল কায়েসের। ধীরে-সুস্থে অর্ধশতক পূর্ণ। এই অর্ধশতকের ইনিংস নিয়ে গেলেন শতকে। স্বপ্নের মতো একটা সিরিজ খেলে টপকে গেলেন দেশসেরা ওপেনার তামিম ইকবালকেও। তিন ম্যাচের সিরিজে যেখানে তামিমের ছিল সর্বোচ্চ ৩১২ রান। তিনটি ইনিংসে ইমরুল কায়েস করলেন ৩৪৯ রান।
বাংলাদেশের সামনে ২৮৭ রানও যেন মামুলি লক্ষ্য। সৌম্য-ইমরুলের বিদায়ের পর শেষের ফিনিশিংটা দেন মুশফিকুর রহিম। ৩৯ বলে ২৮ রান করে ৭ উইকেটের জয় নিয়ে মাঠ ছাটের মিঃ ডিপেন্ডেবল।
এর আগে টসে হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে শেন উইলিয়ামসের শতকে ২৮৬ রানের বড় সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশের সামনে। শতক হাঁকানোয় ম্যাচ সেরার পুরস্কার ওঠে সৌম্য সরকারের হাতে। তিন ম্যাচের সিরিজে দুই শতক আর এক অর্ধশতকের পুরস্কার হিসেবে সিরিজ সেরার পুরস্কার ওঠে ইমরুল কায়েসের হাতে
ওয়ানডে সিরিজের বাংলা ওয়াসের ক্ষত নিয়ে আগামী ৩ নভেম্বর সিলেটে প্রথম টেস্ট খেলতে নামবে জিম্বাবুয়ে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: