মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

ইয়াছির চেয়ারম্যানের ঈদ উপহার হিসেবে নগদ অর্থ পেলো ১৩ হাজার অসহায়

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ৮৬ বার পড়া হয়েছে
ইয়াছির চেয়ারম্যানের ঈদ উপহার হিসেবে নগদ অর্থ পেলো ১৩ হাজার অসহায় আলি

করোনা ভাইরাস পরিস্থিতি আর পবিত্র ঈদুল ফিতর-কে সামনে রেখে স্থানীয় এমপি ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের আস্থাভাজন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়ার নিজস্ব অর্থায়নে দরিদ্র, অসহায় ও খেটে খাওয়া ১৩ হাজার মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে ।

.

বৃহস্পতিবার (১৩ মে) সকাল থেকে শুরু করে দিনব্যাপী ১ টি পৌরসভা ও ৬ টি ইউনিয়নের দরিদ্র, অসহায় ও খেটে খাওয়া মানুষদের মাঝে ইয়াছির চেয়ারম্যানের পক্ষে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ পৌঁছে দেয়া হয়।

.

শুরুতে পৌরশহরের মেরাতলী মহল্লায় চেয়ারম্যানের নিজ বাসভবনে তার ছোট ভাই মোঃ নাসির উদ্দিন ও ভাতিজা শাহাদাৎ হোসেন লিটনসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ নগদ অর্থ বিতরণ করেন ।

.

জানা যায়, একমাস সিয়াম সাধনার পরই পবিত্র ঈদুল ফিতরের দিন । সেই পবিত্র ঈদে সবার মাঝে যেন আনন্দ ফিরে আসে। আর এদিকে মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের পরিস্থিতিতে অসহায়, কর্মহীন ও খেটে খাওয়া সাধারন শ্রমজীবি মানুষের কষ্টের কথা চিন্তা করে পৌরশহরের পরিবার প্রতি ৫ শ টাকা ও ইউনিয়নের পরিবার প্রতি ২ শ টাকা করে নগদ অর্থ সহায়তার পদক্ষেপ নিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া । তারই ধারাবাহিকতায় পৌরএলাকাসহ উপজেলার প্রত্যোকটি গ্রামে এ কার্যক্রম শুরু হয়েছে । ঈদের আগেই পর্যায়ক্রমে কুলিয়ারচর উপজেলায় অসহায়, কর্মহীন ও খেটে খাওয়া সাধারন শ্রমজীবি মানুষের ঘরে ঘরে চেয়ারম্যানের দেয়া ঈদ উপহার নগদ অর্থ পৌঁছে দেয়া হবে ।

.

স্থানীয়রা চেয়ারম্যানের এ উদ্যোগকে স্বাগত জানান । তারা বলেন, চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া বিদেশে অবস্থানরত অবস্থায়ও দেশের এই করোনা পরিস্থিতিতে গৃহবন্ধি কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারদের পাশে দাঁড়ানোটা যুগোপযোগী । এলাকাবাসী বলেন, করোনা পরিস্থিতিতে মানবিক চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া যেভাবে উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে খাদ্য সামগ্রী ও আর্থিকভাবে সহযোগিতা করে আসছেন তা অতুলনীয় ।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: