বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

উন্নত সেবার প্রতিশ্রুতি নিয়ে কুলিয়ারচর সোনালী ব্যাংকের নতুন অফিস উদ্বোধন

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ১২ এপ্রিল, ২০২১
উন্নত সেবার প্রতিশ্রুতি নিয়ে কুলিয়ারচর সোনালী ব্যাংকের নতুন অফিস উদ্বোধন

গ্রাহক সেবার মানোন্নয়নে সোনালী ব্যাংক কুলিয়ারচর শাখার স্থান পরিবর্তন করে উপজেলা হেডকোয়ার্টার রোডে “কুলিয়ারচর শপিং কমপ্লেক্সের নতুন ভবনের দোতলায় শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১১ এপ্রিল) দুপুর এগারোটায় কুলিয়ারচর শপিং কমপ্লেক্সের দোতলায় প্রধান অতিথি হিসেবে কেক ও লাল ফিতা কেটে শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী।

উক্ত শুভ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কিশোরগঞ্জ সোনালী ব্যাংক লিঃ এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম সিদ্দিকী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কুলিয়ারচর সোনালী ব্যাংক লিঃ এর ম্যানেজার মোঃ মোবারক হোসেন। এসময় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর পৌরমেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মুর্শিদ উদ্দিন আহমেদসহ কুলিয়ারচর বাজার ব্যবসায়ীগণ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক এবং গ্রাহকবৃন্দ।

অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন, জামিয়া আরাবিয়া নূরুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আবদুল কাইয়ুম খান।
এসময় ডেপুটি জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর তার বক্তব্যে গ্রাহক সেবা বৃদ্ধিকল্পে একটি এটিএম বুথ স্থাপনের আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য, বাংলাদেশের আর্থ-সামাজিক অবস্থা উন্নয়নে সোনালী ব্যাংক লিমিটেড সর্বক্ষেত্রে নিবেদিত হয়ে কাজ করে আসছে। জনসাধারণকে সঞ্চয়ে উদ্বুদ্ধকরণে বিভিন্ন ধরনের আমানত প্রোডাক্ট প্রবর্তন করা হয়েছে। দেশের ব্যবসা বাণিজ্যের উন্নয়ন ঘটিয়ে অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে কৃষি ও শিল্প প্রকল্প ঋণ, আমদানী- রফতানী ঋণ, কৃষিঋণ, ক্ষুদ্র ব্যবসা ঋণ, এসএমই ঋণ, ভোগ্যপণ্য ঋণসহ বিভিন্ন ঋণ স্কীমের মাধ্যমে শহর ও গ্রামাঞ্চলের জনসাধারণকে সহায়তা প্রদান করে আসছে।

সোনালী ব্যাংক লিমিটেড সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীদের পেনশন ও অবসরভাতা প্রদান, সরকারী ও বেসরকারী স্কুল, কলেজ, মাদ্রাসা ইত্যাদি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীদের বেতনভাতা প্রদান, বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ও ঋণ প্রদান, সামাজিক নিরাপত্তাজনিত বিভিন্ন ভাতা প্রদান, সরকারি সঞ্চয়পত্র ক্রয়-বিক্রয়, সরকারি খাদ্যশস্য ক্রয় বিল পরিশোধ, বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানের বিল গ্রহণ, সরকারি ট্রেজারী কার্যক্রম, হজ্জ্ব ফান্ডের অর্থ গ্রহণসহ সামাজিক কর্মকান্ডের মাধ্যমে আপামর জনগোষ্ঠীকে সহায়তা করে আসছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: