বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন

উড়াল সড়ক নির্মাণে ভূমি অধিগ্রহণ ও পুনবার্সন বিষয়ে অংশীজনদের সাথে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

ডেস্ক নিউজ
  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
উড়াল সড়ক নির্মাণে ভূমি অধিগ্রহণ ও পুনবার্সন বিষয়ে অংশীজনদের সাথে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা সদর থেকে সেনানিবাস হয়ে করিমগঞ্জ উপজেলার মরিচখালী বাজার এর পশ্চিম সংযোগ স্থাপনকারী এলিভেটেড এক্সপ্রেসওয়ে উড়াল সড়ক নিমার্ণের সম্ভাবনা সমীক্ষা ও বিস্তারিত নকশা প্রণয়ন শীর্ষক প্রকল্পের ভূমি অধিগ্রহণ ও পুনবার্সন পরিকল্পনা বিষয়ে অংশীজনদের সাথে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

 

মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে বাংলাদেশ সেতু কতৃপক্ষের আয়োজনে করিমগঞ্জ উপজেলার মরিচখালী বাজার সংলগ্ন এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ -৩(তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য মো:মুজিবুল হক চুন্নু।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক,সেতু বিভাগের সচিব আবু বকর ছিদ্দিক।কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম সভাপতিত্বে সভায় এছাড়া ও আলোচনা সভায় বক্তব্য দেন কিশোরগঞ্জ পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম(বার),করিমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব নাসিরুল ইসলাম খান আওলাদ, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মো: আনোয়ার হোসেন মোল্লা সুমন,নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল কদ্দুস ভূইঁয়া,গুনধর ইউপি চেয়ারম্যান নাজমুল সাকির নূরু শিকদার সহ রাজনৈতিক নেতাকর্মীরা।উড়াল সড়ক নিমার্ণ কাজের পরামর্শক প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)।

 

এসময় উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (অতি:দায়িত্বে)মো:আবু রিয়াদ,করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মো:মমিনুল ইসলাম,আওয়ামী লাীগ নেতা আমিরুল ইসলাম খান বাবলু,গুনধর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তানভীর আহম্মেদ রিপন,গুনধর ইউনিয়ন গণতন্ত্রী পাটি সহ সভাপতি হেদায়েত উল্লাহ,জনপ্রতিনিধি, রাজনৈতিক, সাংবাদিক ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।হাওর এক সময় পশ্চাৎপদ ও অবহেলিত ছিল। হাওরের যোগাযোগ ব্যবস্থা আরো উন্নয়নে তিনি নিজে মিঠামইন থেকে মরিচখালী ১১ কিলোমিটার উড়াল সেতুর জন্য সম্ভাব্যতা যাচাই বিস্তারিত নকশা প্রণয়ন সমীক্ষা কাজে সহযোগিতা করছেন বলে এমপি তৌফিক তার বক্তব্য বলেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: