শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:২৩ অপরাহ্ন

এই তাহলে আসল কারণ

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৪ বার পড়া হয়েছে
এই তাহলে আসল কারণ

রুপালি জগতের প্রতি ভক্তকুলের কৌতূহল একটু বেশিই থাকে। যে কারণে এই জগতের মানুষদের নিয়ে, বিশেষ করে নায়ক-নায়িকাদের নিয়ে বিভিন্ন সময় মুখরোচক সংবাদ শোনা যায়। এর মধ্যে নায়িকাদের প্রেম, বিয়ের গল্প পায় বাড়তি মনোযোগ। শাবানা থেকে শবনম বুবলী- দুই প্রজন্মের কোনো নায়িকাই এই মনোযোগের বাইরে ছিলেন না।

এ সময়ে সবচেয়ে বেশি গুঞ্জন শোনা যাচ্ছে শবনম বুবলীকে নিয়ে। যদিও এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখ খোলেননি এই নায়িকা। বুদ্ধিমত্তার সঙ্গে এ সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে গেছেন। বলা চলে এভাবে বুবলী নিজেই রহস্যের জাল বুনেছেন।

 

শাকিব খানের বিপরীতে ৯টি সিনেমায় অভিনয় করেছেন বুবলী। দুজনকে নিয়ে গুঞ্জন ওঠে চলচ্চিত্র পাড়ায়। সেগুলোর কতটা সত্য, কতটা গুঞ্জন- সময় বলে দেবে। এর আগে বুবলী বিএফডিসিতে শুটিং করেছেন কড়া নিরাপত্তায়। সেসময়ও প্রশ্ন উঠেছিল- হঠাৎ করে কেন এই নিরাপত্তা? কেন বুবলী নিজেকে আড়ালে রাখতে চাইছেন?

চলচ্চিত্রসংশ্লিষ্ট প্রায় সবাই জানেন, বুবলী দীর্ঘ বিরতী নিয়ে বিদেশ চলে যান। তখন তার সঙ্গে যোগাযোগ করার কোনো উপায় ছিল না। সেসময় অনেকেই কৌতূহলী হয়ে জানতে চেয়েছেন- হঠাৎ কেন নিজেকে আড়াল করলেন বুবলী? তখন গুঞ্জন শোনা যায়- বিয়ে করেছেন বুবলী। মাতৃত্বকালীন ছুটিতে গিয়েছেন তিনি। তবে এসব খবরের সত্যতা পাওয়া যায়নি।

এরপর সমালোচকদের বারা ভাতে ছাই ছিটিয়ে সম্প্রতি প্রকাশ্যে আসেন বুবলী। তবে বিয়ে বা মা হওয়ার বিষয়ে সরাসরি কোনো জবাব দেননি। তিনি এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে বলেন, ‘আসলে আমার প্রেম, বিয়ে, সংসার, সন্তান নিয়ে সবসময় নানা ধরনের কথা হয়েছে। আমার কাছে মনে হয়, ব্যক্তিগত বিষয় নিয়ে কথা না–ই বলি! সময়ের সঙ্গে সবকিছুই পরিষ্কার হবে। আমরা যারা বিনোদন অঙ্গনে কাজ করি, কাজের জন্য সবাই আমাদের ভালোবাসেন। তাই আমিও চাই না, ব্যক্তিগত জীবন কাজের চেয়ে বেশি ফোকাসড হোক। শুরু থেকে আমি এভাবেই চলার চেষ্টা করেছি।’

 

স্পষ্ট করে না বলার কারণে রহস্য আরো জোরালো হয়। এদিকে নতুন গুঞ্জন চাউর হয়- শাকিব খানের সঙ্গে বুবলীর র্স্পকের চির ধরেছে। তবে এমন খবর মিথ্যে প্রমাণ করেছে ‘লিডার’। সম্প্রতি জানা গেছে এই সিনেমায় জুটি বাঁধবেন দুজন। ফলে শাকিব-বুবলীর সর্ম্পক আগের মতোই আছে। একথা নিশ্চিত করেছেন শাকিব খানের ঘনিষ্ঠজন। তিনি জানান- অপেক্ষা করুন, গল্পের পেছনে আরো গল্প আছে!

এদিকে বুবলীর মুখেও শোনা গেছে একই কথা। ‘গল্পের পেছনেও অনেক গল্প থাকে, তাই আমরা আপাতত ওসবে কান না দিই।’- এর আগে বুবলী জানিয়েছেন।

গল্পের পেছনে কী সেই গল্প- জানার অপেক্ষায় বুবলীর ভক্তকুল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: