রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৫৪ অপরাহ্ন

একমাত্র ছেলের হাতে মা খুন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৮২ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় লোহার রড দিয়ে পিটিয়ে ছেলের বিরুদ্ধে তার মাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে সাইফুল ইসলামকে (৩২) আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

 

শনিবার সন্ধ্যা সাড়ে৭টায় উপজেলার শিংলাবো এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত দেলোয়ারা বেগম (৫৫) একই এলাকার মৃত আব্দুল সোবাহানের স্ত্রী। এলাকাবাসীর বরাত দিয়ে রূপগঞ্জ থানাধীন ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আনিচুর রহমান মোল্লা জানান, স্বামী মারা যাওয়ার পর একমাত্র ছেলে সাইফুল ইসলামকে নিয়ে বসবাস করতেন দেলোয়ারা বেগম। তবে সাইফুল মাদকাসেবী। মাদকের টাকার জন্য প্রায় সময় মাকে নির্যাতন করতেন।

 

শনিবার সন্ধ্যায় বাড়ি ফিরে সাইফুল মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে গালমন্দ শুরু করেন। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তার মাকে বাথরুমের ভিতর ঢুকিয়ে লোহার রড দিয়ে এলোপাতারি পেটান। প্রতিবেশীরা শব্দ শুনে গিয়ে দেখেন ঘরের বাইরে বসে সাইফুল ধূমপান করছেন। এসময় তার মায়ের কথা জিজ্ঞেস করলে পালানোর চেষ্টা করেন। পরে তাকে আটক করে ও বাথরুমে মায়ের লাশ দেখতে পেয়ে পুলিশকে জানান তারা।

 

আনিচুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com