শনিবার, ১২ জুন ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

একাদশ সংসদ নির্বাচন করবেন না সাকিব আল হাসান

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮
  • ৪৫২ বার পড়া হয়েছে
Colombo : Bangladesh's Shakib Al Hasan reacts as he celebrates the dismissal of Sri Lanka's Danushka Gunathilaka during their second Twenty20 cricket match in Nidahas triangular series in Colombo, Sri Lanka, Friday, March 16, 2018.AP/ PTI(AP3_16_2018_000169A)

ডেস্ক রিপোর্ট
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেওয়ার নিয়েছেন সিদ্ধান্ত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ।
গত শনিবার রাতে বিষয়টি সংবাদমাধ্যমকে জানান তিনি। এ কারনে আজ রোববার সকালে মনোনয়ন ফরম কিনতে যাচ্ছেন না তিনি।
সাকিব আল হাসান বলেছেন, এবার নির্বাচন করছি না। ক্রিকেট নিয়ে আরো কিছুদিন আমি মাঠেই থাকতে চাই।
এর আগে সাকিব জানিয়েছিলেন মাগুরা-১ আসনের জন্য তার মনোনয়নপত্র জমা দেবেন। এ ব্যাপারে গতকাল শনিবার সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, সাকিব-মাশরাফি দু’জনই আগামীকাল (রোববার) মনোনয়নপত্র সংগ্রহ করবেন। তাদের দু’জনকেই সাক্ষাতের জন্য যেতে বলা হয়েছে।
তবে শনিবার রাতে প্রধানমন্ত্রীর কাছ থেকে ভিন্ন বার্তা আসার কথা জানা গেছে। সাকিব আল হাসানকে এ নির্বাচনে অংশ না নেয়ার জন্য উপদেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সন্ধ্যায় গণভবনে সাকিব প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তাকে এই উপদেশ দেয়া হয়।

জানা গেছে, সন্ধ্যায় গণভবনে গেলে সাকিবকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘সামনে বিশ্বকাপ আছে। তুমি খেলা চালিয়ে যাও। তুমি আগামী দিনে নির্বাচন করার জন্য অনেক সময় পাবে।’
এর আগে চলতি বছরের ২৯ মে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসানের নির্বাচন করার বিষয়ে আভাস দিয়েছিলেন। উল্লেখ্য, সাকিব আল নির্বাচন করা থেকে সরে গেলেও মাশরাফি বিন মর্তুজা কৌশিক নড়াইল থেকে এবারের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নে অংশ নিচ্ছেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: