সোমবার, ২৭ জুন ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন

কটিয়াদীতে প্রবাসীদের উদ্যোগে সমাজ কল্যাণ সংগঠন এর শুভ উদ্বোধন

ডেস্ক নিউজ
  • আপডেট সময় সোমবার, ১৬ আগস্ট, ২০২১
কটিয়াদীতে প্রবাসীদের উদ্যোগে সমাজ কল্যাণ সংগঠন এর শুভ উদ্বোধন

“এসো সামাজিক কাজে সকলেই এক হই, তরুণ প্রজন্মের সবাইকে নিয়ে ভবিষ্যত গড়ার কথা কই” এই স্লোগান ধারণ করে ”নাগের গ্রাম পূর্বপাড়া প্রবাসীদের উদ্যোগে সমাজ কল্যাণ সংগঠন” নামে একটি সংগঠনের এর শুভ উদ্বোধন হয়েছে। সংগঠনটির শুভ উদ্বোধন করেন জনতা ব্যাংক লি: মা‌নিকখালী বাজার শাখা’র সিনিয়র অফিসার মাকসুদুল গ‌নি।

শনিবার (১৪ আগষ্ট) বিকেলে নাগের গ্রামের পূর্ব পাড়া গ্রামে বর্ণাঢ্য আয়োজন করে সংগঠনটির উদ্বোধন করা হয়। মোঃ মজিবুর রহমান (মুন্সী) এর সভাপতিত্বে ও বনগ্রাম আনন্দ কিশোর স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ আরাফাত রহমান আলিফের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবজাগরণ যুব কল্যাণ সংঘের সভাপতি এ্যাড. জামাল উদ্দিন খাঁন মার্শাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধনকীপাড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তাজুল ইসলাম, বিশিষ্ট শিল্পপতি মোঃ জাকির হোসেন খান, ১নং ওয়ার্ড ইউপি সদস্য আঃ কুদ্দুছ, ইউপি সদস্য রুকন মিয়া, ৪নং চান্দপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নাছির উদ্দীন, আশা’র ভৈরব শাখার (এনজিও) সিনিয়র ম্যানেজার মোঃ আব্দুল মোমেন ও সমাজ সেবক ডাঃ শাহ আলম।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ফুটবলার এস.এম মাজাহারুল ইসলাম পল্টু, বনগ্রাম ফুটবল একাডেমীর সাধারন সম্পাদক মোঃ রাসেল, জামি’আ ইসলামিয়া আশরাফুল উলূম মুমুরদিয়া মাদ্রাসার শিক্ষক মোঃ আঃ আজিজ ও পৃষ্ঠপোষক ছিলেন হাজী মো: আতাউর রহমান (সামসু মিয়া)।

কটিয়াদীতে প্রবাসীদের উদ্যোগে সমাজ কল্যাণ সংগঠন এর শুভ উদ্বোধন

 

উদ্বোধনের প্রথম দিন একজন অসুস্থ রুগীর অপারেশনের জন্য সংগঠনের পক্ষ থেকে ২৩ হাজার ৫ টাকা  ও মাদ্রাসার একটি উন্নয়নমূলক কাজের জন্য ১০ হাজার টাকা প্রদান করা হয়। ইতিপূর্বে মাদ্রাসায় আরও ৩১ হাজার ৫শ টাকা অনুদান দেয়া হয়েছিল।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, সমাজের অস্বচ্ছল মানুষদের আর্থিক সাহায্য ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নমূলক কাজ তাদের প্রধান লক্ষ্য।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: